বিনোদনভিডিওসিরিয়াল

বৌয়ের জন্য কেঁদেই পাগল সূর্য! ‘অনুরাগের ছোঁয়া’র একঘেয়ে ট্র্যাক দেখে বিরক্ত দর্শক 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্ক কিন্তু আজকের নয়। বহুদিন ধরেই সগৌরবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে একের পর এক বিনোদনমূলক সিরিয়ালগুলি। তবে এখনকারদিনে বদলে গিয়েছে দর্শকদের সিরিয়াল দেখার রুচি। তাই একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে এখনকার দিনে বেশীরভাগ সিরিয়ালের গল্পই উঠে আসে একেবারে মানুষের জীবন থেকে।

যার ফলে পর্দায় সেই কাহিনী আরও বেশী করে জীবন্ত হয়ে ওঠে। এই ধরনের টিভি সিরিয়ালের সাথে নিজেদের ভালোই মিল খুঁজে পান সিরিয়ালপ্রেমী দর্শকরাও। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই একটি ভিন্ন স্বাদের নতুন সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chonwa)। এই সিরিয়ালের মূলমন্ত্র হল, ‘রূপ নয়, গুণ দিয়েই মানুষের আসল বিচার হয়’।

ধারাবাহিকে কালো মেয়ে দীপা (Deepa)-র চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। তার বিপরীতে ডাক্তার বাবু সূর্যের চরিত্রে দেখা যাচ্ছে  জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) -কে। ধারাবাহিকের শুরুর দিকে দেখা গিয়েছিল  দীপাকে সারাক্ষণ একেবারে চোখে হারাচ্ছে তার ডাক্তার বাবু অর্থাৎ সূর্য। ভালোবেসে নিজে থেকেই তাকে বিয়ে করে বাড়িতে এনেছিল।

কিন্তু এখন সবকিছুই পাল্টে গিয়েছে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন মিশকার চক্রান্তে দিনের পর দিন দীপাকে ভুল বুঝেছে সূর্য। দীপা গর্ভবতী হলেও সূর্য যেহেতু জানে সে আর কোনোদিন বাবা হতে পারবে না তাই সেই সুযোগ  নিয়েই দীপার সাথে তার পাতানো দাদা কবিরের নাম জড়িয়ে সূর্যর মনে সন্দেহের বীজ তৈরী করেছে মিশকা। যা দিনে দিনে বিরাট আকার ধারণ করে চলেছে।

এরই মধ্যে চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি ছোট ভিডিও ক্লিপ। সেখানে দেখা যাচ্ছে দীপা মরিয়া সূর্য তার সাথে দিনের পর দিন কেন এভাবে খারাপ ব্যবহার করে চলেছে তা জানার জন্য।অন্যদিকে তার কথার কোনো উত্তর না দিয়েই চলে আসো সূর্য।

এরপরেই দেখা যায় পাগলের মতো অদ্ভুত আচরণ করতে শুরু করেছে সূর্য।হাসতে হাসতে কখনও লুটিয়ে পড়ছে সে আবার কখনও কাঁদতে গড়াগড়ি খাচ্ছে। এই ভিডিও দেখে দর্শকদের অধিকাংশই বলেছেন এই একঘেয়ে ট্র্যাক আর ভালো লাগছে না। মিসকার এবার পর্দা ফাঁস হওয়া দরকার।

Related Articles

Back to top button