খবরবিনোদন

ব্যান করেছে বিদেশী অ্যাপ টুইটার, এবার স্বদেশী সোশ্যাল মিডিয়া ‘কু’-তে হাজির কঙ্গনা

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রীকে নিয়ে বিতর্কের শেষ নেই, এক বিতর্ক শেষ তো আরেক শুরু। সোশ্যাল মিডিয়াতে নানা বিষয়ে নিজের মত শেয়ার করে বারবার বিতর্কের শিরোনামে উঠে এসেছেন কঙ্গনা। সম্প্রতি নিয়ম বিরুদ্ধ পোস্টের কারণে সামাজিক মাধ্যম টুইটার থেকে চিরকালের জন্য ব্যান হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ব্যান হওয়া নিয়েও ইতিমধ্যেই তৈরী হয়ে গিয়েছে শিরোনাম।

তবে, এবার জানা যাচ্ছে বিদেশী সোশ্যাল মিডিয়া ছেড়ে এবার স্বদেশীকে বেছে নিয়েছেন কঙ্গনা। কিভাবে? তাহলে বলি ভারতের নিজের তৈরী সোশ্যাল মিডিয়া অ্যাপ হল ‘কু’। এবার এই দেশি সোশ্যাল মিডিয়াতে স্বাগত জানানো হয়েছে কঙ্গনা রানাউতকে। অভিনেত্রী ফেব্রুয়ারি মাসেই ‘কু’তে যোগ দিয়েছিলেন। যোগ দেবার পর একটি পোস্টও করেছিলেন অভিনেত্রী।

Kangna Ranaut

টুইটারে ব্যান হবার পর কু এর নির্মাতা ও সিইও অপ্রমেয়া রাধাকৃষ্ণ ফেব্রুয়ারিতে কঙ্গনার পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘ কঙ্গনার প্রথম ‘কু’ পোস্ট যেখানে তিনি ঠিকই বলেছেন। কু হল নিজের বাড়ির মত বাকিরা সমস্ত ভাড়া বাড়ির মত’।

Kangana Ranaut in Koo

অন্যদিনে কঙ্গনার যে প্রথম পোস্টটি শেয়ার করেছেন রাধাকৃষ্ণ সেটিতে কঙ্গনা বলেছেন, ‘সকলকে নমস্কার। ধাকড় ছবির শুটিংয়ের মাঝে এখন বিরতি চলছে। এটা একটু নতুন তাই হয়তো অভ্যস্ত হতে একটি সময় লাগবে। তবে যাই হোক না কেন নিজের বাড়ি তো নিজের বাড়িই হয়। বাকি ভাড়া বাড়ির থেকে নিজের বাড়ি অনেক শান্তির’।

Kangana Ranaut in Koo

যদিও এই মুহূর্তে অভিনেত্রী তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি। আর অভিনেত্রীর ‘কু’ প্রোফাইলে ঘুরে আসলে দেখে যাবে অভিনেত্রীর শেষ পোস্ট ছিল ১৯শে এপ্রিল। শেষ করা পোস্টে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন কঙ্গনা। যে ছবি বেশ ভাইরাল হয়েছিল কু-তে।

Related Articles

Back to top button