খবরবিনোদন

তুনিশার রেশ কাটতে না কাটতেই আত্মঘাতী হলেন আরও এক অভিনেত্রী! শোকের ছায়া বিনোদন দুনিয়ায়

বছর শেষের আগেই বিনোদন দুনিয়া থেকে একের পর এক খারাপ খবর আসছে। গত ২৪ ডিসেম্বর আত্মঘাতী হন ‘আলিবাবাঃ দাস্তান-এ-কাবুল’ ধারাবাহিকের নায়িক তুনিশা শর্মা (Tunisha Sharma)। মাত্র ২০ বছর বয়সে নিজের জীবনে ইতি টানেন অভিনেত্রী। এবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বিনোদন জগত থেকে এল আরও এক খারাপ খবর।

মঙ্গলবার, অর্থাৎ গতকাল শেষকৃত্য সম্পন্ন হয়েছে তুনিশার। চোখের জলে কাছের মানুষকে বিদায় জানিয়েছে অভিনেত্রীর পরিবার-পরিজনেরা। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই ফের এল খারাপ খবর। মাত্র ২২ বছর বয়সে আত্মঘাতী হয়েছে লীনা নাগওয়ানশি (Leena Nagwanshi)।

Tunisha Sharma Leena Nagwanshi

তুনিশার থেকে মাত্র ২ বছরের বড়। অথচ দু’জনেই মাত্র কয়েকদিনের ব্যবধানে সকলকে কাঁদিয়ে চলে গেলেন। বায়গড়ে লীনার বাড়ি থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ (Leena Nagwanshi death)। পুলিশ সূত্রে এই খবরই পাওয়া গিয়েছে। প্রসঙ্গত, লীনা ছিলেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

চক্রধর নগর থানার সাব ইনস্পেক্টর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ’সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ২২ বছর বয়সী লীনা নাগওয়ানশি নিজের বাড়িতে আত্মঘাতী হয়েছেন। চক্রধর নগর থানা এই ঘটনার সম্পূর্ণ তদন্ত করছে। লীনার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে’।

Leena Nagwanshi

তুনিশা মৃত্যুর কয়েকদিনের মাথাতেই লীনার মৃত্যুর খবরে স্তম্ভিত সকলে। উৎসবের মরসুমে যেভাবে বিনোদন ইন্ডাস্ট্রিতে মৃত্যু মিছিল শুরু হয়েছে তা মেনে নিতে পারছেন না কেউই। সোশ্যাল মিডিয়ায় লীনার প্রয়াণের খবরে শোক জাহির করেছে নেটিজেনরা।


লীনার ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে দেখা যাবে বড়দিনের দিন শেষ ভিডিও শেয়ার করেছিলেন তিনি। বড়দিনের স্পেশ্যাল সাজে রিল ভিডিও তৈরি করে সেটি আপলোড করেছিলেন লীনা। জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের একটি ইউটিউব চ্যানেলও ছিল। ‘রয়্যাল লীনা’ নামের সেই ইউটিউব চ্যানেল থেকে নানান ধরণের কনটেন্ট শেয়ার করতেন তিনি। বড়দিনের দিনও হাসিমুখেই ভিডিও শেয়ার করেছিলেন লীনা। এর মধ্যেই কী হয়ে গেল তা বুঝে উঠতে পারছে না অনুরাগীরা।

Related Articles

Back to top button