বিনোদনভাইরালভিডিও

টুম্পা সোনার ‘বৌদি’ ভার্সান! অগণিত দেওয়েরদের মনের কথা বলে তুমুল ভাইরাল ‘টুম্পা বৌদি’

টুম্পা’র (Tumpa) জনপ্রিয়তা নিয়ে আর নতুন কিছুই বলার নেই। পুজো থেকে বিয়ে, ভাসান থেকে পিকনিক সবেতেই এবার সকলের একটাই চাহিদা ‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দে না’। ইতিমধ্যেই টুম্পার সুরে তৈরি হয়েছে হাজার হাজার গান।

ঠিক সেইরকমই অসংখ্য দেওয়রদের মনের কথা বলতে ‘টুম্পা সোনা’র পর এবার বাজারে হাজির নতুন গান ‘টুম্পা বৌদি’ (Tumpa boudi)। এই গানে গল্পটা খানিক উলটো। টুম্পা গানে যেমন বউ পালানোর পর টুম্পা সোনা এসেছিল, এই গানে প্রেমিকা পালানোর পর এলো ‘টুম্পা বৌদি’।

tumpa boudi

বেকার ছেলে বলে প্রেমিককে ছেড়ে প্রেমিকা চলে যাওয়ার পর ‘টুম্পা বৌদির’ কাছে প্রেমিকের দাবি, ‘ও বৌদি সোনা দুটো হাম্মি দাওনা, আমি সত্যি বলছি কাউকে জানতে দেবনা’৷ পিকনিকের মরসুমে এই গান ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল নেট পাড়ায়।

২দিনেই এই গানের ভিউ ছুঁয়েছে প্রায় ১৮ হাজার। গানটি গেয়েছেন বাংলাদেশী গায়ক নবাব, গানের কথা লিখেছেন মইদুল ইসলাম।

https://youtu.be/Z-D0s-56zag

এর আগে টুম্পা’ বিপুল জনপ্রিয়তা কুড়ানোর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই গানের ফিমেল ভার্সান ‘ঘন্টা সোনা’। সুর একই থাকলেও ঘন্টা সোনার কথা মনে ধরেছে মহিলা মহলের। গানের কথা খানিকটা এমন, ” পাঞ্জাবি পরিয়ে গলায় মালা দিয়ে, কালিঘাটে গিয়ে করেছিলাম বিয়ে। রাতে ফুলশয্যা হল, তারপর সকাল হল ঘুম থেকে উঠে দেখি বর পালালো জানলা দিয়ে……ও ঘন্টা সোনা”।

Related Articles

Back to top button