বিনোদন

নেশা মুক্তির গান! ‘টুম্পা’র জনপ্রিয়তাকে কয়েক গোল দিতে এবার বাজারে হাজির ‘পুটকি ভাই’

‘টুম্পা’র (Tumpa) জনপ্রিয়তা নিয়ে আর নতুন কিছুই বলার নেই। পুজো থেকে বিয়ে, ভাসান থেকে পিকনিক সবেতেই এবার সকলের একটাই চাহিদা ‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দে না’। ইতিমধ্যেই টুম্পার সুরে তৈরি হয়েছে হাজার হাজার গান। নিজেদের মন ভালো করতে বাঙালিকে এবার আর হিন্দি আইটেম গানের খোঁজ করতে হয়নি। আর এই ‘টুম্পা’র বিপুল জনপ্রিয়তার সাম্রাজ্যেই ভাগ বসাতে বাজারে হাজির নতুন গান পুটকি ভাই (Putki bhai)।

অভিজিৎ সরকারের স্বাধীন ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ (Rest in prem) এর একটি আইটেম সং টুম্পা। বছর শেষে তাদেরই নতুন সৃষ্টি ‘পুটকি ভাই’।গানের শুরুতেই স্পষ্ট জানানো হয়েছে, এটি একটি ‘নেশা মুক্তির গান’। টুম্পা তৈরি করেছিলেন গীতিকার তথা গায়ক আরব দে। নতুন গান পুটকি ভাইতে আরবকে সঙ্গ দিয়েছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। গানে ‘পুটকি ভাই’ হিসেবে দেখা গিয়েছে বিখ্যাত গীতিকার, কমেডিয়ান তথা একজন স্বাধীন শিল্পী দীপাংশু আচার্য্য (Deepangshu acharya)-কে। এছাড়াও দেখা গেছে আরজে সায়ন (sayan ghosh), সুমনা দাস কেও।

putki bhai tumpa

গানের কথা খানিক এইরকম, ‘এই পুটকি ভাই একটা রোল কর, আর লইট্যা মাছের ঝোল কর’। তবে এই গানে সাফ জানানো হয়েছে, “এই গানের ভিডিও সম্পূর্ণ কল্পিত। কোন বাস্তব ঘটনা বা ব্যক্তির সাথে কোনওরকম মিল থাকলে তা সম্পূর্ণ কাকতালীয়। কোনও ধরনের ড্রাগ বা মাদকাসক্তিকে প্রচার করা আমাদের উদ্দেশ্য নয়। আমরা কোনও সম্প্রদায়, ধর্মীয় অনুভূতিকে আঘাত করতে চাইনি। আশা করি দর্শকরা নিছক আনন্দের খোরাক হিসেবে গান এবং ভিডিওটিকে গ্রহণ করবেন।”

তবে পরিচালক এবং গানের কলাকুশলীদের এই অনুরোধ কতটা রাখবেন তা দর্শকই জানেন। কিন্তু ছিমছাম মজাদার এই গান যে টুম্পাকে জনপ্রিয়তার দৌড়ে কয়েক গোল দিতে ইতিমধ্যেই প্রস্তুত তা ঢের বোঝা যাচ্ছে। ইতিমধ্যেই মাত্র ২১ ঘন্টাতেই এই ভিডিওর ভিউ ছুঁয়েছে প্রায় ১০৫ হাজার৷

Related Articles

Back to top button