বিনোদনসিনেমা

কেরিয়ার বাঁচাতে বলিউড থেকে সাউথে গিয়েও ফ্লপ, আর রিস্ক নয়! শেষ মুহূর্তে ছবির রিলিজ পিছোলেন সলমন

বলিউডের জন্য সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। একের পর এক তারকার ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। এর মধ্যেই আগামী ডিসেম্বর মাসে সলমন খানের (Salman Khan) একটি ছবি রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু এই বয়কটের মরসুমে আর রিস্ক নিতে রাজি নন ভাইজান। শোনা যাচ্ছে, নিজের আগামী দুই সিনেমার রিলিজের দিন পিছিয়ে দিয়েছেন তিনি। এই সিদ্ধান্তের পিছনে তাঁর দক্ষিণী ছবি ‘গডফাদার’ সফল না হওয়ার কোনও ভূমিকা রয়েছে কিনা উঠছে সেই প্রশ্নও।

অক্ষয় কুমার, আমির খানের মতো তারকাদের সিনেমা বক্স অফিসে ফ্লপ হয়েছে। তাও বুকে আশা নিয়ে নিজের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ (Kisi Ka Bhai Kisi Ki Jaan) চলতি বছরের শেষে রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন সলমন। কিন্তু এবার আর রিস্ক নিতে রাজি নন তিনি। রিলিজের মাত্র মাস দুয়েক আগে পিছিয়ে দিলেন দিনক্ষণ। সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে এই সংবাদ।

Kisi Ka Bhai Kisi Ki Jaan

জানিয়ে রাখি, আগামী ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’এর। কিন্তু সেই সিনেমা পিছিয়ে আগামী বছর ঈদের দিন রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী বছর ২১ এপ্রিল এই ছবি রিলিজ হবে বলে জানা গিয়েছে।

অবশ্য শুধুমাত্র এই ছবিটিই নয়, সলমনের ‘টাইগার ৩’ও পিছিয়ে দেওয়া হয়েছে। পূর্বনির্ধারিত রিলিজের দিন অনুযায়ী, ভাইজান-ক্যাটরিনার এই ছবিটি আগামী বছর ঈদে রিলিজ করার কথা ছিল। কিন্তু সেদিন যেহেতু ‘কিসি কা ভাই কিসি কি জান’ রিলিজ করবে, তাই ‘টাইগার ৩’ আগামী বছর দিওয়ালির সময় রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান। সলমন নিজে আজ সোশ্যাল মিডিয়ায় ‘টাইগার ৩’এর নতুন রিলিজের দিন ঘোষণা করেছেন।

Salman Khan in Tiger

একটি নামী সংবাদমাধ্যমে একজন সূত্রকে উদ্ধৃত করে এই বিষয়ে লেখা হয়েছে, ‘টাইগার ৩’এর আগে সলমনকে কিসি কা ভাই কিসি কি জানে দেখা যাবে। ৩০ ডিসেম্বর ২০২২ ‘এ এই ছবির রিলিজ হওয়ার কথা ছিল, কিন্তু সেটি পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ২১ এপ্রিল অর্থাৎ ঈদের সময় মুক্তি পাবে এই ছবি। এটি সম্পূর্ণ পারিবারিক ছবি এবং সেই সময়ের জন্য একেবারে ঠিক সিনেমা’।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

শুধু এটুকুই নয়, শোনা যাচ্ছে আজ অর্থাৎ ১৫ অক্টোবর ‘কিসি কা ভাই কিসি কি জান’এর রিলিজের দিন ঘোষণা করা হতে পারে। প্রসঙ্গত, ফারহাদ শামজি পরিচালিত এই ছবিতে ভাইজান ছাড়াও অভিনয় করেছেন পূজা হেগড়ে, জাসসি গিল, শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, রাঘব জুয়ালের মতো শিল্পীরা। এছাড়াও দক্ষিণের দুই তারকা ভেঙ্কটেশ এবং জগপতি বাবুকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button