বিনোদনসিনেমা

সিদ্ধার্থের শোক কাটিয়ে শুটিং ফ্লোরে শেহনাজ, প্রয়াত অভিনেতার মায়ের কথায় রাজি হলেন অভিনেত্রী

১১ দিন হয়ে গেল জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sudharth Shukla) আজ আর আমাদের মধ্যে নেই। চলতি মাসের একেবারে শুরুতেই অর্থাৎ ২ সেপ্টেম্বর সবাইকে অবাক করে দিয়ে চির ঘুমের দেশে পাড়ি দিয়েছেন বিগ বস সিজন ১৩ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মুম্বইয়ের কুপার হাসপাতাল সূত্রে খবর ঘুমের মধ্যে একটি ওষুধ খেয়েছিলেন তিনি, এরপর আর সেই ঘুম ভাঙেনি। জানা যায় ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার।

সিদ্ধার্থের অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন তার চর্চিত বান্ধবী শেহনাজ কৌর গিলও (Shehnaz Kaur Gill)। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে কথা বলার নূন্যতম শক্তি টুকুও হারিয়েছেন প্রাণোচ্ছল শেহনাজ। জানা যায় মারা যাওয়ার আগে শেহনাজই পিঠে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিয়েছিল সিদ্ধার্থকে। এরপর আর চোখ খোলেননি সিদ্ধার্থ। যখন ডাক্তারের আসে ততক্ষণে সব শেষ। প্রেমিকা শেহনাজের কোলে মাথা রেখেই শেষ ঘুমে চলে গিয়েছেন অভিনেতা।

সিদ্ধার্থের চলে যাবার পর থেকেই রীতিমত শোকে পাথর হয়ে গিয়েছেন শেহনাজ। সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই সেটা মেনে নিতে পারেননি এখনো। সিদ্ধার্থের চলে যাবার শোকেই খাওয়া, ঘুম ত্যাগ করে দিনে দিনে শারীরিক অবস্থার অবনতি হচ্ছে শেহনাজের। যা দেখে রীতিমত উদ্বিগ্ন তার পরিবারের লোকেরাও। এই পরিস্থিতিতে সিদ্ধার্থের মা রীতা শুক্লাই (Rita Shukla) নিজের মেয়ের মতো করেই আগলে রাখছেন শেহনাজকে।

সিদ্ধার্থের মৃত্যুর আগে শেহনাজ দিলজিৎ দোসাঞ্জের সাথে পাঞ্জাবি সিনেমা ‘হসলা রাখ’ সিনেমার শুটিং করছিলেন। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় সিনেমার শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক । জানা যায় ১৫ সেপ্টেম্বর লন্ডনে এই সিনেমার একটি গানের প্রচারমূলক ভিডিও শুটিং করার কথা ছিল। কিন্তু বর্তমানে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় ডেট পিছিয়ে দেওয়া হয়েছে।

প্রযোজক জানিয়েছেন শেহনাজ সিনেমার একটি গুরুত্বপূর্ণ অংশ তাই তাকে ছাড়া ওই গানটির শুটিং করা সম্ভব নয়। তবে শোনা যাচ্ছে সেপ্টেম্বরের শেষের দিকে শুরু হতে পারে এই সিনেমার শুটিং । প্রযোজক জানিয়েছেন ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’। অন্যদিকে সিদ্ধার্থের মা রীতার কথায় শেহনাজ শুটিংয়ে ফিরতে রাজি হয়েছেন বলে খবর। তিনি জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ।

Related Articles

Back to top button