গসিপবিনোদনসিনেমা

একেরপর এক ছবি সুপারহিট, শাহরুখ খান অতীত, বলিউডের নতুন বাদশাহ হতে চলেছেন এই অভিনেতা!

বলিউড (Bollywood) মানেই সুপারহিট সিনেমা আর বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shahrukh Khan) কথা সবার আগে মনে পড়ে যায়। সেই নব্বইয়ের দশক থেকে শুরু করে আজও একেরপর এক সুপারহিট ছবি রয়েছে তার ঝুলিতে। বয়স হলেও তাকে দেখা সেটা বোঝা প্রায় অসম্ভব। তাই তো কিং খান নামে পরিচিত তিনি। কিন্তু সম্প্রতি বি টাউনে কানাঘুষো শোনা যাচ্ছে, এবার নাকি শাহরুখ  অতীত বদলে নতুন বাদশাহ পেতে চলেছে বলিউড!

এখন সবার মনেই প্রশ্ন জাগছে শাহরুখ খানকে টেক্কা দিয়ে বাদশাহ হবে কে? সালমান খান? সালমানকে তো সকলে ভাইজান নামেই চেনে। অন্যদিকে আমির খানকে বলিউডের পারফেকশনিস্ট নাম চেনে সকলে। তবে কি অক্ষয় কুমার? তাকেও তো খিলাড়ি হিসাবে চেনে সবাই। তাহলে এমন কোন অভিনেতা রয়েছে যে শাহরুখ খানের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে নব প্রজন্মের কিং খান হতে পারে?

এই প্রশ্নের উত্তরে সামনে এসেছে এক মজাদার উত্তর। বলিউডের ইয়াং চকলেট হিরো তথা অভিনেতা কার্তিক আরিয়ানই (Kartik Aaryan) নাকি নতুন কিং খান হতে পারেন এমন মন নেটিজেনদের একাংশের। কিন্তু হটাৎ কেন এমন দাবি? এর পিছনে উত্তর হল শাহরুখ খান যেমন নিজের দমে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের তেমনি কার্তিক আরিয়ানও ইতিমধ্যেই একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন।

Kartik Aryan Bhool Bhulaiya 2

সম্প্রতি কঙ্গনা রানাউতের ধাকড় বা অক্ষয় কুমারের পৃথ্বীরাজ এর মত বিগ বাজেটের ছবি জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছে।সেখানে কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ কিন্তু বাজিমাত করেছে। ইতিমধ্যেই ২০০ কোটির গন্ডি পেরিয়ে গিয়েছে ছবিটি।যেটা তাকে এই মুহূর্তে বলিউডের সেভিয়ার হিসাবে তুলে ধরেছে। আর সেই কারণেই কার্তিকের ভক্তরা তাকে বলিউডের নতুন কিং বলে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

এতো গেল ভক্তদের কথা, অভিনেতা নিজে কি ভাবছেন এই বিষয়ে? সম্প্রতি কোনো এক সাক্ষাৎকারে নেটিজেনদের এই প্রশ্ন রাখা হয়েছিল কার্তিক আরিয়ানের সামনে। যার জবাবে তিনি বলেন, ‘কিং বা বাদশাহ’ নামটার মত যোগ্যতা হয়তো আমার এখনও হয়নি। কারণ এখনও সামনে অনেক রাস্তা পরে রয়েছে, অনেক কিছু  করতে হবে। তবে হ্যাঁ ডাকতে হলে ‘প্রিন্স’ ডাকা যেতেই পারে। এই বলে হেসে ফেলেন তিনি।

Related Articles

Back to top button