বিনোদনসিনেমা

বিরাটের খারাপ ফর্মের জন্য দায়ী অনুষ্কা, ডিভোর্স দেওয়া উচিত! KRK -এর মন্তব্যে খেপল নেটবাসী

বর্তমানে সময়টা মোটেই ভালো যাচ্ছে না ভারতীয় ক্রিকেটের কিং কোহলির। বিগত বেশ কিছুদিন ধরেই নিজের ফর্মে নেই বিরাট কোহলি (Virat Kohli)। রান উঠছে না তাঁর ব্যাটে। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (RCB) হয়ে খেলছেন তিনি। কিন্তুএখনও পর্যন্ত মোট ৯টি ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। বিরাটের এই খারাপ ফর্ম নিয়ে উদ্বিগ্ন গোটা দেশ।

এরইমাঝে বিরাটের খারাপ খেলা নিয়ে বেফাঁস মন্তব্য করে নতুন করে শিরোনামে এসেছেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কমল রশিদ খান (KRK)। এমনিতে বরাবরই বিতর্ক আর কে আর কে যেন একে অপরের হাত ধরাধরি করে চলে। বিনোদন, রাজনীতি কিংবা সামাজিক চারপাশে ঘটে চলা যে কোনো বিষয় নিয়েই মন্তব্য করা চাই। এই তথাকথিত অভিনেতা-প্রযোজকের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ফলো করলেই দেখা যাবে সোশ্যাল মিডিয়ায় তিনি এতটাই অ্যাক্টিভ যে প্রায় প্রতি মিনিটেই নিত্যনতুন আপডেট দিয়ে থাকেন কে আর কে।

KRK slams Sunny Leone gets trolled himself
সম্প্রতি ফের একবার সোশ্যাল মিডিয়ায় বিরাটের খারাপ ক্রিকেট খেলার জন্য তার স্ত্রী তথা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) কে কাঠগড়ায় তুলেছেন কে আর কে। টুইটারে বিস্ফোরক মন্তব্য করে তিনি লেখেন ‘ ‘বিরাটের জন্য তার স্ত্রী অনুষ্কা অপয়া। এবার বিরাট শুধুমাত্র তখনই ফর্মে ফিরতে পারবে যখন তিনি তার স্ত্রী অনুষ্কাকে ডিভোর্স (Divorce) দেবেন’।

সাধারণত কারও নামে কোনো নেতিবাচক মন্তব্য করতে দুবার ভাবেন না কে আর কে। ইতিপূর্বে বহুবার একাধিক সেলিব্রেটি প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য (Controversial Comment) করে শিরোনামে এসেছেন তিনি। এদিনও তেমনি অযৌক্তিক ভাবে বিরাট ঘরণী অনু্ষ্কাকে দোষারোপ করেছেন তিনি। কিন্তু কে আর কে বোধ হয় ভুলে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নয়নের মণি বিরুষ্কা জুটি। তাই প্রিয় তারকা প্রসঙ্গে এমন নক্কারজনক মন্তব্য চোখে পড়তেই উল্টে বিরুস্কা ভক্তদের রোষের মুখে পড়েছেন কে আর কে।

প্রিয় জুটি প্রসঙ্গে এমন নক্কারজনক মন্তব্য করায় কে আর কে -কেই একহাত নিয়েছেন বিরুষ্কা ভক্তরা।একজন লেখেন,’তোমার লজ্জা হওয়া উচিত মিথ্যেবাদী লোক। একটু তো লজ্জা থাকা উচিত। তোমার নিজের বৌয়ের সাথে ডিভোর্সের কথা বলো। অন্য কারও জীবন নষ্ট কোরো না।’অপর একজন লিখেছেন ‘খুবই খারাপ কথা বলেছেন, একটুও মনুষ্যত্ব বেঁচে থাকলে এই পোস্ট ডিলিট করুন।’

Related Articles

Back to top button