খবরবিনোদনসিনেমা

সালমানের পরেই খুন হতেন করণ জোহর, লরেন্সের হিট লিস্টে নাম ছিল বলি প্রযোজকেরও

গত মে মাসে দিনের আলোয় জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালার খুনের ঘটনায় কেঁপে উঠেছিল পুরো দেশ। সেই ঘটনার দায় স্বীকার করেছিল লরেন্স বিশ্নোইয়ের গ্যাং। এরপর বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খান এবং তাঁর পিতা সেলিম খানকেও হুমকি দেন তাঁরা। তবে এবার জানা যাচ্ছে, বলি পাড়ার ভাইজানের পর লরেন্সের তালিকায় নাম ছিল বিখ্যাত পরিচালক-প্রযোজক করণ জোহরের (Karan Johar Lawrence Bishnoi Target)!

সম্প্রতি লরেন্স বিশ্নোইয়ের গ্যাংয়ের এই পরিকল্পনা ফাঁস করেছেন সেই দলেরই এক সদস্য। যা শুনে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন অনুরাগীরা। শনিবার পুলিশের তরফ থেকে এই চাঞ্চল্যকর তথ্যটি ফাঁস করা হয়েছে।

Karan Johar

লরেন্স বিশ্নোই গ্যাংয়ের (Lawrence Bishnoi Gang) সদস্য হলেন সিদ্ধেশ কাম্বলে তথা মহাকাল। তিনিই নাকি করণ জোহরের নাম লরেন্সের তালিকায় থাকার কথা ফাঁস করেছেন। সিধু মুসেওয়ালাকে গুলি করেছিলেন যে শ্যুটাররা, তাঁদের মধ্যে একজন সন্তোষ যাদব। সেই সন্তোষের কাছের লোক মহাকাল। জানা যাচ্ছে, পাঞ্জাবি গায়কের হত্যার পরিকল্পনার বিষয়ে সবকিছু জানতেন তিনি।

মহাকাল এই মুহূর্তে পুনে গ্রামীণ পুলিশের হেফাজতে রয়েছে। তবে মুসেওয়ালা মামলা এবং সলমন ও তাঁর পিতাকে হুমকি দেওয়ার ঘটনার বিষয়ে দিল্লি পুলিশের স্পেশ্যাল টিম, পাঞ্জাব পুলিশ এবং মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে। একটি নামী সংবাদমাধ্যম মারফৎ জানা যাচ্ছে, পুলিশের কাছে মুসেওয়ালা হত্যা নিয়ে একাধিক তথ্য ফাঁস করেছেন তিনি। পাশাপাশি তাঁর বন্ধু সন্তোষ যাদব এবং নাগনাথ সূর্যবংশী নামে এক ব্যক্তি এই হত্যার সঙ্গে জড়িত বলেও জানিয়েছেন। শুধু তাই নয়, গ্যাংয়ের ভবিষ্যৎ পরিকল্পনাও ফাঁস করেছেন মহাকাল।

লরেন্স বিশ্নোই গ্যাংয়ের এই সদস্যের মতে, তাঁরা করণ জোহরকে (Karan Johar) হুমকি দিয়ে ৫ কোটি টাকা আদায়ের ছক কষে ফেলেছিল। মহাকালের বক্তব্য অনুযায়ী, কানাডার গ্যাংস্টার এবং মুসেওয়ালা হত্যামামলার অন্যতম চক্রী গোল্ডি ব্রারের ভাই বিক্রম ব্রার এই বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা করেছিলেন। ইনস্টাগ্রাম এবং সিগন্যাল অ্যাপের মাধ্যমে কথাবার্তা বলতেন তাঁরা। তবে শুধু করণই নন, লরেন্স বিশ্নোই গ্যাংয়ের ‘হিটলিস্টে’ মাদক পাচারের সঙ্গে যুক্ত এক মহিলা এবং শিখদের পবিত্র একটি বই অপবিত্র করার অভিযোগে অভিযুক্ত এক চিকিৎসকও ছিলেন।

পুলিশের তরফ থেকে অবশ্য জানানো হয়েছে, মহাকালের এই কথার সত্যতা এখনও যাচাই করা হয়নি। পাশাপাশি তাঁদের মতে, মুসেওয়ালা হত্যার পর যে চাঞ্চল্য তৈরি হয়েছে, তার ‘ফায়দা’ তুলতে চাইছে লরেন্স বিশ্নোইয়ের গ্যাং। আর ঠিক সেই কারণেই বলিউডের তারকাদের ‘টার্গেট’ করছেন তাঁরা। সলমনকে হুমকি দেওয়াও এই পরিকল্পনারই অংশ। পাশাপাশি করণকে হুমকি দেওয়ার পরিকল্পনার তথ্যটি কতটা সত্য তা নিয়েও সংশয় রয়েছে তদন্তকারীদের মনে।

তদন্তকারী এক অফিসারের মতে, হুমকি দিয়ে জনপ্রিয়তা আদায় এবং বিভিন্ন হাই ভোল্টেজ মামলার সঙ্গে নিজেদের নাম জড়িয়ে বেশি টাকা আদায় করাই এঁদের লক্ষ্য। পাঞ্জাব এবং তার পার্শ্ববর্তী এলাকায় এই জিনিস নাকি খুবই প্রচলিত। তাঁর সংযোজন, মহাকালের মতো গ্যাংয়ের ‘চুনোপুঁটি’ সদস্যকে করণকে হুমকি দেওয়ার বিষয়টি বিক্রম এই কারণেই জানিয়েছেন, যাতে তাঁর গ্যাংয়ের বাকি সদস্য এবং তরুণ সম্প্রদায় তাঁদের আধিপত্য ঠিক কতটা তা বুঝতে পারে।

Related Articles

Back to top button