বিনোদনসিরিয়াল

একা ‘সাহেবের চিঠি’ নয়, রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক! মন খারাপ দর্শকদের

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali serial) শুরু হচ্ছে। আর তাতে কপাল পুড়ছে পুরনো জনপ্রিয় সিরিয়ালগুলির। সাম্প্রতিক অতীতে স্টার জলসা (Star Jalsha), জি বাংলায় যেমন একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে, তেমনই পথচলা শেষ হয়েছে বহু পুরনো সিরিয়ালের। সম্প্রতি যেমন জানা গিয়েছে, নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’ আসায় ‘স্লট হারা’ হয়েছে ‘আলতা ফড়িং’। যে কারণে বন্ধ হয়ে যাচ্ছে ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)।

স্বাভাবিকভাবেই আচমকা প্রিয় সিরিয়াল বন্ধের খবরে মন খারাপ দর্শকদের। তবে জানিয়ে রাখি, চমকের শেষ এখানেই হচ্ছে না। ‘সাহেবের চিঠি’র পর রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক! সংশ্লিষ্ট ধারাবাহিকের নাম জানার পর দর্শকরা বেশ চমকে উঠেছেন। এত জনপ্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে শুনে বেশ মন খারাপ তাঁদের।

Saheber Chithi, Godhuli Alap, Star Jalsha, serial, Bengali serial, entertainment, সাহেবের চিঠি, গোধূলি আলাপ, স্টার জলসা, বাংলা সিরিয়াল, সিরিয়াল, বিনোদন

স্টার জলসায় এখন পরপর নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে। ‘বালিঝড়’ থেকে শুরু করে ‘রামপ্রসাদ’ হয়ে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’- নতুন সিরিয়ালের লিস্ট নেহাত ছোট নয়। তাই স্বাভাবিকভাবেই পুরনো ধারাবাহিকগুলিকে নিজেদের জায়গা ছেড়ে দিতে হচ্ছে। এবার যেমন শোনা যাচ্ছে, শীঘ্রই পথচলা শেষ হবে নোলক এবং উকিলবাবুর। বন্ধের মুখে এসে দাঁড়িয়েছে ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)।

টিআরপি তালিকা বলছে, শেষ সপ্তাহে ‘গোধূলি আলাপ’এর পয়েন্ট ছিল ০.৯। অপরদিকে ‘সাহেবের চিঠি’র ঝুলিতে ছিল ৫.৯ পয়েন্ট। আশানুরূপ ফল না করায় বন্ধ হয়ে যাচ্ছে এই দু’টি ধারাবাহিক। সাহেব-চিঠির পর এবার নোলক এবং উকিলবাবুকে আর পর্দায় দেখতে না পাওয়ার খবরে দর্শকদের মন বেজায় খারাপ হয়ে গিয়েছে।

Godhuli Alap

অবশ্য শুধুমাত্র স্টার জলসাতেই নয়, জি বাংলাতেও বন্ধ হতে চলেছে একটি জনপ্রিয় ধারাবাহিক। শীঘ্রই পথচলা শেষ হবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এর। অপরাজিতা আঢ্য অভিনীত এই সিরিয়ালের জনপ্রিয়তা দিনদিন বাড়লেও, কমছিল টিআরপি। শুরুর দিকে লক্ষ্মী কাকিমা সুপারহিট হলেও শেষ সপ্তাহে ধারাবাহিকটি পয়েন্ট ছিল মাত্র ৩.২।

তবে একদিকে যেমন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ শেষ হচ্ছে, তেমনই আবার জি বাংলায় শুরু হচ্ছে ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে তৈরি হওয়া ‘ইচ্ছে পুতুল’। মৈনাক বন্দ্যোপাধ্যায়, শ্বেতা মিশ্র এবং তিতিক্ষা দাস অভিনীত এই ধারাবাহিকটি আগামী ৩০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে।

Related Articles

Back to top button