বিনোদনসিনেমা

বরের কুকর্মের জেরে একঘরে শিল্পা! দূরত্ব বাড়ছে বিটাউনের ঘনিষ্ঠ বন্ধুদের থেকেও

লিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। এমনিতে সামাজিক হোক বা ঘরোয়া সব ধরনের অনুষ্ঠানেই দারুন অ্যাক্টিভ থাকেন শিল্পা। কিন্তু বেশ কিছুদিন হল আগের তুলনায় এখন অনেকটাই পাল্টে গিয়েছে এই বলি সুন্দরীর জীবন। পর্নগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) বানানোর অভিযোগে গরাদের পিছনে ছিলেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা।

কিছুদিন আগেই অবশ্য এই মামলায় জামিন পেয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা(Raj Kundra) । যার জেরে আপাতত স্বস্তি মিললেও বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে দম্পতির ব্যক্তিগত জীবনে তাল কেটে যাওয়ার গুঞ্জন।বলা হচ্ছে এখন আর সোজা পথে চলছে না বলিউডের এককালের পাওয়ার কাপল বলে পরিচিত রাজ-শিল্পার দাম্পত্য জীবন।

Shilpa Shetty case against media on Bombay High Court

 

উল্লেখ্য করওয়া চৌথের (Karwachouth) দিন প্রতি বারের মতোই এবারও এয়ো স্ত্রীদের মতোই কপালে সিঁদুর,হাতে জোড়া আর লাল সালোয়ার কামিজ পরে ফটো দিয়েছিলেন শিল্পা। কিন্তু পাশে ছিলেন না রাজ। আর এতেই চারদিকে শুরু হয়েছে জল্পনা। ফিসফিসিয়ে অনেকেই বলছেন রাজের সাথে সম্পর্ক তিক্ত হয়ে যাওয়ার কারণেই এবার রাজ ছাড়াই ব্রত উদযাপন করেছেন অভিনেত্রী।

সাধারণত বিটাউনের সমস্ত অনুষ্ঠানেই উপস্থিত থাকেন শিল্পা। কিন্তু রাজ কুন্দ্রা গ্রেফতার হয়ওয়ার পর থেকেই সমস্ত সামাজিক অনুষ্ঠান থেকে তার দূরত্ব বজায় রেখে চলেছেন শিল্পা। এসবের মধ্যেই শোনা যাচ্ছে স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় জড়িত হওয়ার পর থেকেই বিটাইনের বন্ধুরা অভিনেত্রীকে উপেক্ষা করছেন এবং তার থেকে দূরত্ব বজায় রাখছেন।

শিল্পা শেট্টি Shilpa Shetty Crying

জানা যাচ্ছে প্রতি বারের মতো এবারও সুনিতা কাপুর (Sunita Kapoor)তার বাড়িতে একটি করওয়া চৌথ পুজার আয়োজন করেছিলেন। সূত্রের খবর প্রতি বছর এই অনুষ্ঠানে শিল্পা উপস্থিত থাকলেও এবছর তিনি ছিলেন না। যার কারণ হিসাবে অনেকে বলছেন নিমন্ত্রণ পাননি শিল্পা। কিন্তু অনেকে বলছেন কারণটা আলাদা। আসলে এবছর ওই সময়টায় শিল্পা দুই সন্তান এবং মাকে নিয়ে মুম্বাইয়ের বাইরে আলিবাগে ছুটি কাটাতে গিয়েছেন।

Related Articles

Back to top button