গসিপবিনোদনভিডিও

কেন পর্দা থেকে হারিয়ে গেলেন রাধা? সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া নিয়ে আক্ষেপ অভিনেত্রী

টেলিভিশন সিরিয়াল (Bengali serial) মানেই সেগুলি দর্শকদের বিনোদনের ঠিকানা। সন্ধ্যে হলেই চা, মুড়ি হাতে নিয়ে টিভির সামনে বসে পড়েন তাঁরা। আর দর্শকদের মনোরঞ্জন করতে একের পর এক ধারাবাহিক নিয়েও আসে বিনোদনমূলক চ্যানেলগুলি। এই নতুন ধারাবাহিকের ভিড়েই বন্ধ হতে থাকে পুরনো সিরিয়ালগুলি। তবুও এমন কিছু সিরিয়াল রয়েছে যেগুলি বন্ধ হয়ে যাওয়ার পরেও দর্শকমনে গেঁথে থাকে। এমনই একটি সিরিয়াল হল ‘রাধা’ (Radha)।

জি বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকটি দর্শকদের শুরু থেকেই বেশ পছন্দের ছিল। ২০১৬ সালে সম্প্রচারিত হতো সিরিয়ালটি। এত বছর হয়ে গেলেও এখনও কিন্তু তাঁরা সিরিয়ালটির কথা ভুলে যাননি। আর ভুলবেনই বা কী করে, ‘রাধা’ ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করে অভিনেত্রী এমিলা সাঁধুখা (Aemila Sadhukhan) যে দর্শকদের ঘরের মেয়ে হয়ে গিয়েছিলেন।

Radha serial Zee Bangla, Aemila Sadhukhan

‘রাধা’র চরিত্রে দুর্দান্ত অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছিলেন এমিলা। আদায় করেছিলেন ভুরি ভুরি প্রশংসা। কিন্তু তা সত্ত্বেও এই সিরিয়াল শেষ হওয়ার পর কিন্তু আর নায়িকার ভূমিকায় দেখা যায়নি এমিলাকে। দেখতে সুন্দরী, ভালো অভিনয় সত্ত্বেও কেন সুযোগ পেলেন না অভিনেত্রী? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়েই মুখ খোলেন তিনি।

সম্প্রতি টলি ফোকাস কলকাতাকে দেওয়া এক সাক্ষাৎকারে পর্দার ‘রাধা’ বলেন, ‘অভিনয় করতে আমি ভালোবাসি। আর আমি কেমন অভিনয় করি তা দর্শক ও ইন্ডাস্ট্রি জানে। মুখ্য চরিত্র পাওয়াটা অনেকটা ভাগ্য এবং যারা কাজ দেন তাঁদের ওপর নির্ভর করে। আমি একজন শ্রমিক, আমি অভিনয় করি। আমি দর্শকদের ভালোবাসা বরাবর পেয়েছি…অনেক কিছুর মুখোমুখি হয়েছি আমি। ইন্ডাস্ট্রি থেকে নিজের অনেকটা গুটিয়ে নিয়েছি। তবে আমি ফিরব, আমায় কামব্যাক করতেই হবে’।

Radha serial Zee Bangla, Aemila Sadhukhan

এমিলার আক্ষেপ, ‘এই ইন্ডাস্ট্রি ও এখানকার মানুষদের আমি যতটা ভালোবেসেছি, আমায় ইন্ডাস্ট্রি ততটা ভালোবাসতে পারেনি। আমি কোনও ভুল করেছি কিনা জানি না! আমার সঙ্গে কারোর কোনও সমস্যা নেই কিন্তু। তবে আমি চেষ্টা করা ছাড়ব না। আমি নিজের কেরিয়ারকে খুব ভালোবাসি। নিজের লক্ষ্যে পৌঁছতে চাই। নিজের এক নম্বর অভিনেত্রী হিসেবে দেখা আমার স্বপ্ন’।

প্রসঙ্গত, কয়েকমাস আগে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে সমরেশের বোন কলির চরিত্রে অভিনয় করেছিলেন এমিলা। এর আগে ‘কে আপন কে পর’এর মতো জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাঁকে। পার্শ্ব চরিত্র হলেও ‘রাধা’ অভিনেত্রীর অভিনয়ে দর্শকরা বরাবর মুগ্ধ হয়েছেন। এবার শুধু নায়িকা হিসেবে এমিলার কামব্যাকের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button