বিনোদনসিরিয়াল

পার্শ্বচরিত্রেই দারুণ অভিনয়! ‘পিলু’ শেষের আগেই নায়িকাকে টপকে নতুন সিরিয়াল নিয়ে আসছেন ‘রাই’ সৌমি

আগামী কয়েকদিনে জি বাংলায় (Zee Bangla) যেমন বেশ কিছু সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে, তেমনই বেশ কিছু সিরিয়াল শুরুও হচ্ছে। আবার অনেক সিরিয়ালের স্লটও পরিবর্তন হচ্ছে। শেষ হতে চলা সিরিয়ালগুলির মধ্যে একটি হল ‘পিলু’ (Pilu)। আগামী ১৪ নভেম্বর থেকেই ‘পিলু’র স্লটে শুরু হবে ‘মিঠাই’এর সম্প্রচার।

সিরিয়াল শেষের কারণে আপাতত কলাকুশলী থেকে শুরু করে অনুরাগী- প্রত্যেকেরই মন খারাপ। কয়েকদিন আগে যেমন ধারাবাহিকের ‘পিলু’ অর্থাৎ অভিনেত্রী মেঘা দাঁ সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট করেছিলেন। তবে এই মন খারাপের মরসুমেও কিন্তু একজনের মনে একটু খুশি রয়েছে। তিনি হলেন ধারাবাহিকে রাইমা অর্থাৎ রাইয়ের চরিত্রে অভিনয় করা সৌমি চক্রবর্তী (Soumi Chakraborty)।

Soumi Chakraborty

‘পিলু’তে সৌমিকে পিলু এবং রঞ্জার বোনের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এই ধারাবাহিকে অভিনয় করেই বিপুল জনপ্রিয়তাও পেয়েছেন সৌমি। আর সেকথাই আরও একবার প্রমাণিতও হয়ে গেল। কারণ ‘পিলু’ শেষ হওয়ার আগে পিলু-রঞ্জা কেউ কাজ না পেলেও নিজের নতুন ধারাবাহিকের কথা ঘোষণা করে ফেললেন রাই।

‘পিলু’ শেষ হওয়ার পর সৌমিকে দেখা যাবে জি বাংলাতেই শুরু হতে চলা একটি নতুন ধারাবাহিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন লুকের ছবি শেয়ার করে সেই সুখবরটি দিয়েছেন তিনি নিজেই। পর্দার রাইকে এবার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে দেখা যাবে। সৌমি অভিনীত চরিত্রটির নাম রুচিরা।

Soumi Chakraborty

রাত ৮টা থেকে সম্প্রচারিত হতে চলা ‘নিম ফুলের মধু’তে মুখ্য চরিত্রে দেখা যাবে রুবেল দাস এবং পল্লবী শর্মাকে। সেখানেই অভিনয় করবেন পিলু-রঞ্জার বোন রাইমাও। সৌমির চরিত্রটি ইতিবাচক হবে নাকি নেতিবাচক তা অবশ্য এখনও জানা যায়নি।

‘রুচিরা’রূপে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সৌমি লিখেছেন, ’১৪ নভেম্বর থেকে আমি রুচিরা হয়ে নতুনভাবে আপনাদের সামনে আসব প্রতিদিন রাত ৮:০০টায় শুধুমাত্র জি বাংলায়। নিম ফুলের মধু অবশ্যই দেখতে হবে এবং অনেক ভালোবাসা দিতে হবে। আমার পাশে এভাবেই আপনারা থাকবেন, আমাকে ভালোবাসবেন, আশীর্বাদ করবেন আমি যাতে আরও ভালো ভালো কাজ করে যেতে পারি। ধন্যবাদ জি বাংলা’। সৌমি এই পোস্ট করা মাত্রই তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button