বিনোদনসিরিয়াল

‘পঞ্চমী’কে টেক্কা দিতে জি বাংলাতেও আসছে ‘নাগিনী’! মুখ্য চরিত্রে থাকছেন জনপ্রিয় এই নায়িকা

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত ‘পঞ্চমী’ (Panchami) ধারাবাহিকটি শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি। কিন্তু এই সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে এই সিরিয়াল। কূটকচালি, পরকীয়া, সাংসারিক অশান্তির মাঝে ভিন্ন স্বাদের এই ধারাবাহিটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত অভিনীত ‘পঞ্চমী’র টিআরপি তৃতীয় সপ্তাহে খানিক কমলেও জনপ্রিয়তা কিন্তু ভালো বেড়েছে।

‘পঞ্চমী’র এই সাফল্যের দিকে নজর রেখেই এবার বড় সিদ্ধান্ত নিল জি বাংলা! কারণ প্রতিপক্ষকে টেক্কা দেওয়ার জন্য জি বাংলাও নিয়ে আসছে নাগ-নাগিনীদের একটি সিরিয়াল। সময়ের সঙ্গে যেভাবে ‘পঞ্চমী’র জনপ্রিয়তা বাড়ছে সেদিকে নজর রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Sushmita Dey opens up about her new serial Panchami

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জি বাংলার নতুন সিরিয়ালের বিষয়ে জানা গিয়েছে। আর সবচেয়ে বড় চমক রয়েছে তো কাস্টিংয়ে। কারণ এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে জি বাংলারই এক জনপ্রিয় নায়িকাকে দেখা যাবে বলে খবর মিলেছে।

জানা গিয়েছে, নাগ-নাগিনীদের নিয়ে তৈরি হওয়া এই সিরিয়ালে নায়িকার চরিত্রে ‘পিলু’ ধারাবাহিকের রঞ্জা অর্থাৎ অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul) থাকবেন। ‘পিলু’ শেষ হওয়ার পর থেকেই ইধিকাকে নতুন সিরিয়ালে ফেরানোর দাবি জানিয়ে আসছেন দর্শকরা। তাঁদের মতে, পর্দার রঞ্জার মধ্যে নাগিনী হয়ে ওঠার প্রত্যেকটি গুণ রয়েছে।

Idhika Paul in Pilu

ইধিকার ভক্তদের দাবি, স্টার জলসায় যেভাবে ‘পঞ্চমী’ রমরমিয়ে চলছে, সেভাবে জি বাংলায় ইধিকাকে নিয়ে এই রকম একটি সিরিয়াল তৈরি করা হোক। আর যদি এখন নাগ-নাগিনীদের নিয়ে সিরিয়াল আনা সম্ভব না হয়, তাহলে ‘পঞ্চমী’ ধারাবাহিকেই ভিলেন নাগিনী হিসেবে ইধিকাকে নেওয়া হোক।

Idhika Paul

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই রকমই একটি দাবি তুলেছেন একজন নেটিজেন। তিনি দাবি করেন, ইধিকাকে যদি ‘পঞ্চমী’তে ভিলেন হিসেবে আনা হয় তাহলে জমে যাবে। এবার দেখা যাক, দর্শকদের এই দাবি সত্যি হয় কিনা!

Related Articles

Back to top button