ওয়েব সিরিজবিনোদন

পঞ্চায়েত সিজন ৩ দেখতে মরিয়া দর্শক, কবে? এবার মুখ ফসকে রিলিজের দিন বলেই দিলেন জিতেন্দ্র

দেশব্যাপী এখন আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে জনপ্রিয় ওয়েব সিরিজ পঞ্চায়েত সিজন ২ (Panchayat Season 2)। পঞ্চায়েত সিজন ১ মুক্তির ২ বছর পর সিজন ২ মুক্তি পেলেও,দর্শকমহলে কিন্তু এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা কমেনি এক ফোঁটা। শুরু থেকেই দর্শকদের বিপুল প্রশংসা পেয়ে আসছে জনপ্রিয় এই ওয়েব সিরিজটি। তাই পঞ্চায়েত সিজন ১ যে আশা জাগিয়েছিল সিজন ২ নতুন করে সেই আশা বাড়িয়ে তুলল।

আর পঞ্চায়েত সিজন ২-এর প্রতিটি পর্ব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার পর এবার পঞ্চায়েত সিজন ৩ মুক্তির অপেক্ষায় কার্যত হাপিত্যেশ করছেন দর্শক। টিভিএফ  প্রযোজিত এই ওয়েব সিরিজের ভাইরাল বিভাগে রীতিমতো কাঁপছে গোটা দেশ। এই ওয়েব সিরিজের সরলতাই এর মূল ইউ এস পি। এরই মধ্যে যারা পঞ্চায়েতের দুটো সিজনই দেখে ফেলেছেন একথা একবাক্যে স্বীকার করবেন তারা সকলেই।

গত সিজনের মতো চলতি সিজনেও প্রত্যাশিতভাবেই জিতেন্দ্র কুমার (Jitendra Kumar), নীনা গুপ্তা, রঘুবীর যাদব, ফয়সাল মালিক এবং চন্দন রায় সহ সকলের অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।এই মুহূর্তে অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং এই ওয়েব সিরিজ টুইটারে পঞ্চায়েত ২ হ্যাশট্যাগ লিখে রীতিমতো ট্রেন্ডিং হয়েছে। একাধিক পজিটিভ প্রতিক্রিয়ার পাশাপাশি দ্বিতীয় সিজনের বিভিন্ন দৃশ্য এবং সংলাপ নিয়ে তৈরি হচ্ছে মজার মিমও।

গত সিজনে প্রধানজির মেয়ে রিঙ্কির সাথে সচিব জি (Sachiv Ji) অর্থাৎ অভিষেক ত্রিপাঠির দেখা দিয়ে গল্প যেখানে শেষ হয়েছিল চলতি সেখান থেকেই নতুন গতি পেয়েছে গল্প।এরই মধ্যে শোনা যাচ্ছে পঞ্চায়েত সিজন ৩ আসার জল্পনা।সম্প্রতি এই ওয়েব সিরিজের অভিনেতা জিতেন্দ্র কুমার এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত দিতে গিয়ে মুখ ফসকে সিজন ৩ (Season 3) -র কথা বলে ফেলেছেন। যা এখন রীতিমতো ভাইরাল।

পঞ্চায়েতের প্রথম সিজনের পর দ্বিতীয় সিজন মুক্তির আগে তার ওপর কোনো চাপ তৈরি হয়েছিল কিনা জানতে চাওয়া হলে উত্তরে ফুলেরা গ্রামের (Phulera Village) সচিব জি বলেছিলেন তিনি কোনও চাপের মুখে পড়েননি। তার মতে, গল্প এবং বিশেষ কিছু মুহূর্তের জন্যই দর্শককারণে লোকেরা সিজন ২ উপভোগ করবেন। সেইসাথে তিনি জানান গত ২ টো সিজনের জন্য তারা দর্শকদের কাছে যে পরিমাণ ভালোবাসা পেয়েছেন সিজন ৩ তেও তা বজায় থাকবে। যদিও এখনও পর্যন্ত এবিষয়ে নির্মাতাদের তরফে কিছু নিশ্চিত করা হয়নি। তবে জানা যাচ্ছে, ২০২৩ এর শেষে অথবা ২০২৪ এর প্রথমে মুক্তি পাবে সিজন ৩।

Related Articles

Back to top button