গসিপবিনোদনভাইরাল

অনুরাগের পাল্লা ভারী! #metoo দেওয়ার পরেই পায়েলের পুরোনো টুইট নিয়ে চলছে জল্পনা

শনিবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী পায়েল ঘোষ। অন্যদিকে পায়েলের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়েও দেন পরিচালক অনুরাগ কাশ্যপ। ঘটনার পরপরই পায়েলের সমর্থনে স্বভাবতই পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত। কিন্তু অনুরাগ এই বিষয়টিকে খেলাচ্ছলে নিলেও এত সহজে বিষয়টি ছেড়ে দিতে নারাজ তার প্রথম পক্ষের স্ত্রী আরতি বাজাজ এবং দ্বিতীয় স্ত্রী কালকি কোচলিন,তারা উভয়েই অনুরাগের পাশে দাঁড়িয়েছেন।

ক্রমেই অনুরাগের পাল্লা ভারী হচ্ছে। পায়েলের এই বিস্ফোরক মন্তব্যের পরই অনুরাগের পাশে এসে দাঁড়িয়েছে তাবড়-তাবড় বলিউড অভিনেত্রীরা। রাম গোপাল ভার্মা, তাপসী পান্নু, রিচা চাড্ডা সহ অনেকেই অনুরাগের পক্ষে সাওয়াল করেছেন। এরমধ্যেই, পায়েলের পুরোনো টুইট ঘেঁটেই অভিনেত্রীকে বিপাকে ফেলল একদল নেটিজেন। পায়েলের পুরোনো টুইটে #metoo বিরোধী অনেক কথাও উঠে এসেছে।

এরমাঝেই পায়েলের একটি পুরোনো টুইট নিয়ে চরম বিতর্কের ঝড় উঠেছে নেট পাড়ায়। যেখানে পায়েল লিখেছিলেন, “কেউ ধর্ষণ করতে চায়না, সুযোগ নিতে চায়। তুমি যদি স্বচ্ছন্দবোধ না করো, সরে যাও! এতে এত নাটকের দরকার নেই”। এই টুইটের স্ক্রিনশট প্রকাশ্যে এনেই নেটিজেনরা ক্যাপশানে লিখছেন, ‘দিদি ডিলিট করতে ভুলে গেছেন’।

Related Articles

Back to top button