গসিপবিনোদন

প্রেম মানেই ধোঁকা! ভিকিকে বিয়ের পর পুরোনো প্রেমিক সলমনের সাথে ১৫ রাত কাটাতে চলেছেন ক্যাটরিনা কাইফ

সোশ্যাল মিডিয়াতে সবসময়ই কোনও না কোনও সেলিব্রিটিকে নিয়ে আলোচনা দেখতে লেগেই থাকে। আর সাম্প্রতিক কালে এই তালিকায় সবার উপরে রয়েছে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) নাম। গত কয়েকদিনে সবার মুখে মুখেই ঘুরছে এই দুটো নাম। সমস্ত জল্পনাকে সত্যি করে গত ৯ই ডিসেম্বর, রাজস্থানের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে রাজকীয় বিয়ে সেরেছেব ভিক্যাট জুটি। আর তাদের বিয়ের ছবি এখনো দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

দুই অভিনেতার জন্যই ডিসেম্বর মাসটি বেশ শুভ। কারণ এই মাসেই দুজনের নতুন জীবন শুরু হয়। খবরে বলা হয়েছে, দুই অভিনেতাই এখন বিয়ে করে কাজে ফিরেছেন। খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফও সালমান খানের সাথে ব্যস্ত হতে চলেছেন, যার কারণ তাদের আসন্ন ছবি টাইগার 3-এর শুটিং ছাড়া আর কিছুই নয়।

একটি প্রতিবেদন অনুসারে, ক্যাটরিনা কাইফ এবং সালমান খান আবার শুটিং শুরু করতে চলেছেন। আগামী মাস থেকে ছবিটির শ্যুট শুরু হবে। এমন পরিস্থিতিতে ক্যাটরিনা কাইফকে ভিকি কৌশলকে ছেড়ে সালমান খানের সঙ্গে কাজে যেতে হবে। যাইহোক, ভিকি কৌশলও তার প্রকল্পগুলিতে কাজ করতে ফিরতে চলেছেন।

এমনও শোনা যাচ্ছে যে বিয়ের পর ক্যাটরিনা কাইফকে এই ছবির জন্য টানা ১৫ দিন শুটিংয়ে যেতে হবে কারণ ছবির কাজ শেষ হতে এখনও অনেক দিন বাকি। টাইগার 3-এর শেষ দৃশ্যের শুটিং এ বার দিল্লিতে, তাই ছবির সেটেও উচ্চ নিরাপত্তা মোতায়েন করা হবে। এ ছাড়া ছবিটির গল্প বা কোনো দৃশ্যের প্রকাশ যাতে গণমাধ্যমে না পৌঁছায় সেদিকেও খেয়াল রাখা হবে। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, এ ছবির গল্প হবে সম্পূর্ণ অ্যাকশনধর্মী। এর আগে টাইগার 3-এর শুটিং রাশিয়া, অস্ট্রিয়া, তুরস্ক এবং মুম্বাইতে করা হলেও এবার এর শুটিং হবে দিল্লিতে।

তথ্যের জন্য, এটি উল্লেখ করা উচিত যে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের এই বিবাহটি খুব গোপন রাখা হয়েছিল, যার সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, যদিও ভক্তরা তাদের বিয়ের তারিখ সম্পর্কে আগেই জানতেন। দুই অভিনেতাই তাদের বিয়ের গোপনীয়তা রাখতে বিয়েতে অতিথিদের ছবি তুলতে দেননি। অন্যদিকে, এখন দুজন অবশেষে গাঁটছড়া বেঁধেছেন, দুজন সম্ভবত তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন, যা ভক্তরাও অনেক পছন্দ করছেন।

 

Related Articles

Back to top button