গৌরী খানের সাথে বিয়ের হবার পরে দুই বলি অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছিল শাহরুখ খানের!


বলিউডের অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan) । বলতে গেলে বলিউডের বাদশা হিসাবেই শাহরুখ খানকে চেনেন সকলে। বলিউডের সেলেব্রিটি কাপলদের মধ্যে শাহরুখ খান ও গৌরী খানের (Gouri Khan) জুটি পাওয়ার কাপলের একটি জ্বলন্ত উদাহরণ। দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে বিবাহিত জীবন কাটাচ্ছেন শাহরুখ খান ও গৌরি খান। আর সত্যি বলতে বয়সের হাফসেঞ্চুরি পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত স্ত্রী গৌরী প্রেমে হাবুডুবু খান বলিউডের বাদশা শাহরুখ খান। তবে বলিউডের অভিনেতাদের নিয়ে নাও নিয়ে জল্পনা শেষ নেই। আরিফ সর্কের তালিকা থেকে বাদ পড়েননি বাদশা শাহরুখ খান।

গৌরি খান কে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ খান। তবে গৌরি খান কে বিয়ে করার পরেও বলিউডের কিছু অভিনেত্রী দের সাথে জল্পনায় জড়িয়ে পড়েছিলেন শাহরুখ খান। প্রথমেই আসা যাক ঐশ্বর্য রাই এর কথায়, বিশ্বসুন্দরী এই অভিনেত্রীর সাথে ২০০০ সালে ‘মোহাব্বাতে’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এছাড়াও আইকনিক ছবি ‘দেবদাস’-এ ঐশ্বর্য রাইয়ের সাথে শাহরুখের জুটি দেখতে পাওয়া গিয়েছিল।

Shahrukh Khan Gauri Khan

এই সমস্ত ছবিতে অভিনয় করার সময় শাহরুখ ও ঐশ্বর্য্যের দুটি বেশ মনে ধরে দর্শকদের। আর সেই সময়ে অভিনেতা ও অভিনেত্রী কে নিয়ে শুরু হয় নানান জল্পনার। তবে আসলে তাদের মধ্যে কোন ধরনের সম্পর্কই ছিল না এটা এক টিভি চ্যানেলে সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন শাহরুখ খান। বর্তমানে অবশ্য ঐশ্বরিয়া রাই বচ্চন পরিবারের পুত্রবধূ অভিষেক বচ্চন কে বিয়ে করে সুখে শান্তিতে সংসার করছেন অভিনেত্রী।

Shahrukh khan aishwarya

বলিউডের আরেক অভিনেত্রী সাথে নাম জড়িয়েছিল শাহরুখ খানের। অভিনেত্রী প্রায় সকলেরই চেনা তিনি আর কেউ নন বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কা চোপড়ার সাথে শাহরুখ খান নাকি রোমান্সে মশগুল হয়ে পড়েছিলেন শুটিংয়ের সময় এই নিয়ে নানান জল্পনা শুনতে পাওয়া যায়। এছাড়াও বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াঙ্কাও শাহরুখকে একত্রে দেখা গিয়েছিল। এমনকি শাহরুখ খানের ক্রিকেট টিম কে কে আর এর মাঝে মাঝে মধ্যেই দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অভিনেত্রী বিদেশি পপ গায়ক নিক জনাস কে বিয়ে করে বিদেশেই রয়েছেন।

Shahrukh Khan Priyanka

বিয়ের পরেও স্বামীর এমন সম্পর্কে জড়িয়ে পড়ার কথা গৌরী খানের কান এড়িয়ে যায়নি। শাহরুখের সাথে অন্য কোনো অভিনেত্রীর সম্পর্ক মোটেও ভাল চোখে দেখেননি তার স্ত্রী। আর সেই কারণেই হয়তো তার পর থেকে খুব কম ছবিতেই শাহরুখ খানের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে ঐশ্বরিয়া রায় বা প্রিয়াঙ্কা চোপড়াকে।