গসিপবিনোদন

ফুটো কপাল! বছরের পর বছর সংসার করেও শেষমেশ ডিভোর্স হয় এই ৫ বলি তারকার

বর্তমান সমাজে বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বৈবাহিক জীবনের জটিলতা যেন একটা ট্রেন্ড হয়ে উঠেছে । বিয়েই যে সম্পর্কের শেষ পরিণতি নয় আমাদের চারপাশে তার উদাহরণ রয়েছে ভুরি ভুরি। এমনও অনেক বিয়ে রয়েছে যেগুলি একসময় শিরোনাম কাড়লেও পরিণতি হয়েছে বিচ্ছেদ।

আজ আপনাদের জানাব বলিউডের এমন কিছু পাওয়ার কাপলদের কথা যারা এক দশকেরও বেশি সময় একসাথে সংসার করলেও সম্পর্ক টেকাতে ব্যর্থ হয়েছেন, এবং শেষমেশ বেছে নিয়েছেন ডিভোর্সের পথ।

মালাইকা আড়োরা – আরবাজ খান (Malaika Arora- Arbaaz khan)

১৯৯৬ সালে বলিজগতে পা রাখেন সলমন খানের দাদা আরবাজ খান (Arbaaz Khan)। ‘ডর’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কারও (Filmfare Award) জিতে নেন আরবাজ। প্রায় একই সময়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন মালাইকা অরোরা খান (Malaika Arora Khan)। যদিও বর্তমানে দম্পতির কেউই ততটা সক্রিয় নন রুপোলি পর্দায়, কিন্তু আরবাজ প্রযোজক-পরিচালক হিসেবে এখনও কাজ চালিয়ে যাচ্ছেন একইভাবে। ১৯৯৮-এ বিবাহসম্পর্কে আবদ্ধ হন মালাইকা-আরবাজ। ২০০২ সালে তাঁদের প্রথম পুত্র আরহান (Arhan) ভূমিষ্ঠ হয়। বলিসূত্রের মতে, এরপরেই শুরু হয় নানাবিধ সমস্যা। অবশেষে ১৮ বছরের সম্পর্ক ভেঙে ২০১৭-এর ১১ই মে তাঁদের বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়। ১৮ বছরের সম্পর্ক তাসের ঘরের মতো ভেঙে পড়ে আরবাজ – মালাইকার।

সইফ আলি খান – অমৃতা সিং (Saif Ali khan – Amrita singh)

Amrita Singh Saif Ali Khan

বলিউডের অভিনেতা সাইফ আলী খানকে (Saif Ali Khan) সকলেই চেনেন। সাইফ আলী খান ও কারিনা কাপুর বর্তমানে বলিউডের পাওয়ার কাপল। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা কাপুর (Kareena Kapoor)। কিন্তু কারিনা কিন্তু সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে অভিনেত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) সাথে বিয়ে হয়েছিল অভিনেতার। ১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সইফ। তবে সেই বিয়ে শেষপর্যন্ত সুখকর হয়নি। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে শেষপর্যন্ত ২০০৪ সালে এই বিবাহ বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসেন নবাব।

করিশ্মা কাপুর – সঞ্জয় কাপুর (Karishma kapoor – Sanjay kapoor)

অভিনেত্রী করিশ্মা কাপুর ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) সাথে বিয়ে করেছিলেন। যদিও ২০১৬তে বিয়ে ভেঙে গিয়েছিল, বিয়ে ভাঙার সময় কারিশ্মার ২টি সন্তান ছিল। বিবাহ বিচ্ছেদের সময় কারিশ্মা কাপুর সঞ্জয় কাপুরের বিরুদ্ধে তাকে মারধর ও অত্যাচার করার অভিযোগ এনেছিলেন।

হৃতিক রোশন – সুজান খান (Hrithik Roshan – Sussanne Khan)

বলিউডের (Bollywood) অন্যতম সেরা জুটির তালিকায় একসাথে উচ্চারিত হয় হৃতিক-সুসানের নাম (Hrithik Roshan – Sussanne Khan)। প্রেম করে বিয়ে করেন এশিয়ার অন্যতম সুদর্শন অভিনেতা হৃতিক ও সুন্দরী সুজান। প্রায় ৬ বছর আগে হৃতিক-সুজানের বিবাহবিচ্ছেদ ঘটে। আর তারপর থেকেই বলিগলিতে হৃতিক ও কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) নাম জড়ায়। অন্যদিকে অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal) ও সুজানকে একসাথে উল্লেখ করা হতে থাকে নানক্ষেত্রে। যদিও পরবর্তীতে হৃতিক ও সুজান দু’জনেই এমন খবরগুলিকে গুজব বলে উড়িয়ে দেন।

আমির খান – কিরণ রাও (Aamir khan- kiran rao)

aamir khan kiran rao

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ব্যক্তিগত জীবনে দ্বিতীয় বিয়ে করলেও সেই বিয়েতে এক দশকেরও বেশি সময় পর বিচ্ছেদ ঘটেছে। প্রথম স্ত্রী রীনা দত্তের পর প্রায় ১৬ বছর বৈবাহিক সম্পর্কের পর কিরণ রাওকে (Kiran Rao) বিয়ে করেছিলেন আমির খান। বিয়ের পর কেটে গিয়েছিল ১৫টা বছর। এতটা দীর্ঘ সময় পরে আবারো সম্পর্ক ইতির ঘটনার পুনরাবৃত্তি। এই কারণেই ফের চর্চায় উঠে এসেছেন আমির খান।

 

Related Articles

Back to top button