মালদ্বীপে হট ফটোশুটের পর উদয়পুরে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর


বলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। তারই কন্যা জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) খুব অল্প সময়ের মধ্যেই ইন্ড্রাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। ইতিমধ্যে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের কাছে। জাহ্নবী কে আমরা প্রথম “ধড়ক” সিনেমাটিতে ঈশান খত্তের বিপরীতে দেখতে পেয়েছিলাম। ঈশান চাইল্ড আর্টিস্ট হিসাবে জনপ্রিয় ছবি “বিবাহ” তে অভিনয় করেছিলেন। শ্রীদেবী কন্যার সাথে সে আবার ফিরে  আসে অভিনয় জগতে। ২০১৮ সালে “ধাড়ক” মুক্তি পাওয়ার পর শ্রীদেবী কন্যা সকল দর্শকের মনে স্থান অধিকার করলেন।

জাহ্নবী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।১০ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। সেখান অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। ছবিগুলির জন্য তিনি অনুরাগীদের কাছে বেশ প্রশংসিত হন। তাঁর মনমুগ্ধকর ছবি তার অনুরাগীগণ বেশ পছন্দ করেন। যার ফলে শেয়ার হবার পর অল্প সময়ের মধ্যেই ছবিগুলি ভাইরাল হয়ে পরে।

Janhavi Kapoor

সম্প্রতি জাহ্নবী নিজের ইন্সটা একাউন্ট এ তার মালদ্বীপ ভ্রমণের ছবি শেয়ার করেছিলেন। তিনি ও তার কিছু বন্ধুবান্ধব ও তার সাথে ছিলেন এই মালদ্বীপ এর যাত্রায় ভ্রমণসঙ্গী হিসাবে। মালদ্বীপ ট্রিপ এর বিকিনি পড়া তার কিছু ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন। অনেকে তাতে অনেক রকম মন্তব্য করেছেন ভালো-মন্দ মিশিয়ে।

Janhavi Kapoor

জাহ্নবী আবার বর্তমানে ছুটি কাটাতে উদয়পুর পৌঁছে গেছেন। তিনি সেখানে বেশ মজা করে উদয়পুর হ্রদ এ নৌকা চড়ার একটি ভিডিও শেয়ার করেছেন। উদয়পুরের আরো বেশ কিছু সুন্দর ক্যামেরাবন্দি সৌন্দর্য জাহ্নবী নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রীর ছবি রুহি মুক্তি পেয়েছে। ছবিটি ইতিমধ্যেই বেশ ভালো সারা পেয়েছে বক্স অফিসে। এছাড়াও অভিনেত্রীর হাতে আরো দুটি ছবি রয়েছে। যার মধ্যে ‘গুড লাক জেরি’ নামের একটি ছবি ও ‘দোস্তানা ২’ রয়েছে। প্রথম ছবির শুটিং শেষ হয়ে গেলেও, ‘দোস্তানা ২’ এর শুটিং চলছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই অভিনেত্রীর এই ছবি গুলি রিলিজ হবে।