গসিপবিনোদন

বুড়ো ললিতের সঙ্গে প্রেম জমেনি, ফের কচি বয়ফ্রেন্ডের কাছেই ফিরলেন সুস্মিতা! ভাইরাল মাখোমাখো ছবি

কয়েক মাস আগের কথা হবে। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু একটি জুটিকে নিয়েই চর্চা চলছিল। তাঁরা হলেন সুস্মিতা সেন (Sushmita Sen) এবং ললিত মোদী (Lalit Modi)। আচমকাই প্রাক্তন ‘মিস ইউনিভার্স’এর সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেছিলেন আইপিএলের প্রাক্তন কর্তা। তবে গুঞ্জন কয়েক মাসের মধ্যেই ভেঙেছে সেই সম্পর্ক। সোশ্যাল মিডিয়া থেকে বলি (Bollywood) সুন্দরী সুস্মিতার সঙ্গে সকল ছবি এবং নিজের ইনস্টাগ্রাম বায়োও পরিবর্তন করে দিয়েছেন ললিত।

এসবের মাঝেই বঙ্গ তনয়া সুস্মিতার ব্যক্তিগত জীবন নিয়ে আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে। সেটি হল, ফের নাকি তিনি প্রাক্তন প্রেমিক রহমান শলের (Rohman Shawl) কাছে ফিরে গিয়েছেন। জোড়া লেগেছে দু’জনের ভাঙা প্রেম। অন্তত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘মাখোমাখো’ ছবি তো সেকথাই বলছে।

Sushmita Sen and Rohman Shawl

সম্প্রতি দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন সুস্মিতা। শুধু এটুকুই নয়, সেখানে তাঁদের সঙ্গে ছিলেন ‘মিস ইউনিভার্স’এর প্রাক্তন প্রেমিক রহম্যান। তবে এত অবধি সবই ঠিক ছিল। তবে নেটিজেনদের সবচেয়ে বেশি যে বিষয়টি নজর কেড়েছে তা হল চার জনের পোশাকের রঙ।

বিয়েবাড়িতে সুস্মিতা এবং তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশা রঙমিলান্তি করে কালো রঙের পোশাক পরে গিয়েছিলেন। তবে সেন পরিবারের মতোই কালো পোশাকে সেজেছিলেন রহমানও। আর সেখান থেকেই ফের শুরু হয়েছে দু’জনের প্রেমের গুঞ্জনও।

Sushmita Sen and Rohman Shawl

যদিও সুস্মিতা কিংবা রহমান এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি। তবে জানিয়ে রাখা প্রয়োজন, ব্রেক আপের পরেও কিন্তু সুস্মিতার সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। সেন পরিবারের একাধিক অনুষ্ঠানে চোখে পড়ত রহমানের উজ্জ্বল উপস্থিতি। তাই ভাঙা প্রেম যদি সত্যিই জোড়া লেগেও থাকে তাহলেও কিন্তু অবাক হওয়ার কিছু নেই।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সুস্মিতা-রহমানের কাজের দিক থেকে বলা হলে, সম্প্রতি প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ নিজের আগামী প্রোজেক্টের কথা ঘোষণা করেছেন। সেখানের ট্রান্সউইম্যান গৌরী সাওয়ান্তের চরিত্রে দেখা যাবে তাঁকে। অপরদিকে রহমানও শীঘ্রই অভিনেতা হিসেবে ডেবিউ করতে চলেছেন। একটি হিন্দি ছবিতে কাশ্মীরি যুবকের চরিত্রে দেখা যাবে তাঁকে।

Related Articles

Back to top button