বিনোদনভিডিওসিরিয়াল

টমবয় লুক অতীত! খড়ি মারা যেতেই লম্বা চুলে মোহময়ী লুকে হাজির বনি, ফাঁস ‘গাঁটছড়া’র আসন্ন ট্র্যাক

বাঙালি দর্শকদের সান্ধ্য বিনোদন মানেই টিভির পর্দায় সিরিয়াল (bengali mega serial)। একাধিক সিরিয়ালের ভিড়ে ষ্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) দীর্ঘ দিন ধরেই জনপ্রিয়। খড়ি-ঋদ্ধি জুটিকে পর্দায় দেখার জন্য রীতিমত অপেক্ষায় থাকেন সকলে। অবশ্য শুধু খড়ি নয় দুই বোন দ্যুতি থেকে বনিরও পপুলারিটি কোনো অংশে কম নয়! তবে বর্তমানে বড়সড় বদল আসতে চলেছে সিরিয়ালের ট্র্যাকে।

ইতিমধ্যেই দেখা যাচ্ছে সিরিয়ালে মারা গিয়েছে খড়ি। স্ত্রীকে হারিয়ে পাগলপারা অবস্থা ঋদ্ধিমানের। মৃত্যুর পর খড়ির সেস্কর্মের আয়োজন করা হলেও তাতে রাজি নয় ঋদ্ধি। তাঁর বিশ্বাস খড়ির কিছু হতে পারে না, ঠিক বেঁচে আছে সে। অবশ্য এই বিশ্বাসটা ঠিকই। কারণ গল্পে সত্যিই মরেনি খড়ি। বরং লুক পাল্টে হাজির হবে সে। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছিল যেখানে নিউ লুক দেখা গিয়েছিল খড়ির।

Gantchhora Serial Riddhi interupt Khori's yearly funeral

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে ঈশা রূপে ফিরেছে খড়ি। বিদেশ পড়াশোনা শেষ করে কলকাতায় ব্যবসা বাড়াতেই ফিরেছে সে। আর এসেই মিটিংয়ে আগামী কয়েক মাসেই সিংহ রায় পরিবারের ব্যবসাকে টার্গেট করে বসেছে সে। অবশ্য চমকের এখানেই শেষ নয়! সিরিয়ালে বনিকে বয়কট চুল আর টমবয় গোছের দেখা গেলেও এবার সেই লুকের পরিবর্তন হতে চলেছে।

Gantchhora Serial Bony New look

খড়ির মৃত্যু হওয়ার পর বড় মাপের পুলিশ অফিসার হয়ে গিয়েছে বনি। এর পাশাপাশি নিজের লুকটাও একেবারেই বদলে ফেলেছে সে। ছোট চুল অতীত, বরং লম্বা চুলেই দেখা যাচ্ছে তাকে। বনির এই লুক দেখার জন্য রীতিমত অপেক্ষায় ছিলেন দর্শকেরাও। তাই নতুন বনিকে দেখে স্বাভাবিকভাবেই চোখ আটকে গিয়েছে সকলের।

প্রসঙ্গত, একসময় মিঠাইকে টেক্কা দিয়ে টিআরপি তালিকায় বাংলার সেরা হয়ে গিয়েছিল গাঁটছড়া। কিন্তু সম্প্রতিকালে সেই জনপ্রিয়তায় কিছুটা হলেও ভাটা পড়েছে। এর জন্য অবশ্য নতুন শুরু হওয়া একগুচ্ছ সিরিয়াল দায়ী হতেই পারে! শেষ প্রকাশিত রিপোর্টে ষষ্ঠ স্থানে রয়েছে গাঁটছড়া। তবে নতুন টুইস্টের জেরে হয়তো আবারও জনপ্রিয়তা বাড়তে পারে। আগামী দিনে কোনটা হতে চলেছে সেটাই এখন দেখার অপেক্ষা।

Related Articles

Back to top button