বিনোদনসিরিয়াল

মন খারাপের মাঝেই দর্শকদের জন্য সুখবর! খেলাঘর শেষ হতেই নতুন সিরিয়ালে ফিরছে শান্টু-পূর্ণা জুটি

দর্শকদের সাথে বাংলা সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়। সেই থেকে দর্শকদের দৈনন্দিন জীবনের অন্যতম অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সিরিয়াল। তবে এখন সময়ের সাথে বদলেছে দর্শকদের সিরিয়াল দেখার চাহিদা। একঘেয়ে বস্তাপচা কনসেপ্ট মোটেই পছন্দ করেন না দর্শক। তাই তো দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে একঘেয়ে বস্তাপচা কনসেপ্ট দেখলেই তা বন্ধ করে পরিবর্তে একেবারে ভিন্ন স্বাদের নিত্যনতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলি।

সেইসাথে রয়েছে টিআরপি তে এগিয়ে থাকার লড়াই। তাছাড়া এখন সব সিরিয়ালের ক্ষেত্রে টিআরপিই শেষ কথা। তাই দিনের পর দিন ভালো টিআর পি না দেওয়ার কারণেও বন্ধ করে দেওয়া হচ্ছে একাধিক সিরিয়াল।গত বছর থেকেই একের পর এক বিনোদনমূলক সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা থেকে শুরু করে জি বাংলার মতো চ্যানেল গুলি। একে অপরকে টেক্কা দিতে উভয় চ্যানেলেই চলছে জোরদার কম্পিটিশন।


এরই মাঝে জানা যাচ্ছে দর্শকদের মনোরঞ্জন আসছে আরও একঝাঁক নতুন সিরিয়াল। আর নতুন সিরিয়াল মানেই পুরনো সিরিয়ালের ওপর কোপ পড়া। বন্ধ হয়ে যাচ্ছে বাংলার চার, চারটি জনপ্রিয় মেগা সিরিয়াল। যার অন্যতম স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খেলাঘর। প্রায় ২ বছর আগে ২০২০ সালের নভেম্বর মাসে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল জনপ্রিয় সিরিয়াল খেলাঘর।

নতুন ধরনের এই সিরিয়ালের গল্প অল্প দিনেই মন জয় করেছে দর্শকদের। সিরিয়াল প্রেমীদের কাছে বরাবরই অত্যন্ত জনপ্রিয় এই সিরিয়ালের শান্টু-পূর্ণা জুটি। সিরিয়ালে নায়ক শান্টু চরিত্রে রয়েছেন অভিনেতা সৈয়দ আরেফিন এবং নায়িকা পূর্ণা চরিত্রে রয়েছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। জানা যাচ্ছে আগামী ২২ মে আগামী ২২ শে মে শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।আর সিরিয়াল শেষ হয়ে যাওয়ার খবর পাওয়ার পর থেকেই মন খারাপ অনুরাগীদের।

এখন থেকেই প্রিয় জুটি শান্টু-পূর্ণাকে মিস করার কথা ভেবে ভেবে মুষড়ে পড়েছেন খেলাঘর সিরিয়ালের ফ্যানরা। তবে মন খারাপের মাঝেই ভক্তদের জন্য দুর্দান্ত একটি সুখবর দিয়েছেন সিরিয়ালের নায়ক শান্টু। এদিন নিজের ফেসবুক পেজে অভিনেতা সৈয়দ আরেফিন নিজেই খেলাঘর অভিনেত্রী স্বীকৃতির সাথে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন খুব তাড়াতাড়ি আরও একটি নতুন প্রজেক্টের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন শান্টু-পূর্ণা জুটি। এই খবর পাওয়ার পর থেকে অধীর আগ্রহে রয়েছেন ভক্তরা।

Related Articles

Back to top button