গসিপবিনোদন

KGF 2 তে মিলেছে ১০০০ কোটি! আরও বড় রেকর্ড করতে ‘বাহুবলি’ প্রভাসকে নিয়ে প্রস্তুতি শুরু প্রশান্ত নীলের

একের পর এক ব্লকবাস্টার হিট সিনেমা রিলিজ করার পর বক্স অফিসে দিনে দিনে কার্যত অপ্রতিরোধ্য হয়ে উঠেছে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। ইতিমধ্যেই, KGF 2 যে সুপারহিট হয়ে সমস্ত রেকর্ড ভাঙতে চলেছে সেটার আভাস আগেই পাওয়া গিয়েছিল। তবে এবার চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করে দিলো সেটা। রিলিজের পর প্রায় কয়েক সপ্তাহ পেরোলেও জনপ্রিয়তা কমেনি কেজিএফ ২ ছবির। একের পর এক পালক এসে জুড়ছে এই ছবির মুকুটে৷

২০১৮ সালে কেজিএফ চ্যাপ্টার ১ মুক্তির পর থেকেই রীতীমতো সদ্য মুক্তিপ্রাপ্ত সিক্যুয়েল দেখার অপেক্ষায় কার্যত হাপিত্যেস করে বসেছিলেন দর্শকরা। আর প্রত্যাশা মতোই প্রশান্ত নীল পরিচালিত যশ অভিনীত কেজিএফ চ্যাপ্টার ২ মুক্তির পর থেকেই বক্স অফিসে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। এখনও পর্যন্ত যা খবর মুক্তির পর থেকেই  ‘কেজিএফ ২ ‘ আয়ের নিরিখে হাজার কোটির গন্ডী পেরিয়ে গিয়েছে।

ছবির পরিচালক প্রশান্ত নীলকে নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে প্রবল উতসাহ তৈরি হয়েছে যে পরবর্তীতে তিনি ঠিক কোন ছবি আনতে চলেছেন। তাকে নিয়ে দর্শকদের আশা প্রবল। কেজিএফ সিরিজ তাকে ভরিয়ে দিয়েছে, কিন্তু সেই সাফল্য নিয়েই খুশি থাকতে রাজি নন পরিচালক। এবার তিনি কেজিএফ ২ এর সাফল্য ঝেড়ে ফেলে প্রস্তুতি নিতে শুরু করেছেন তার আসন্ন ছবি, সালার (Salaar) এর, যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা প্রভাসকে।

 

মনে করা হচ্ছে, কেজিএফ ২ এর থেকেও বেশি বাজেট নিয়ে মাঠে নামছেন পরিচালক। ইতিমধ্যেই ‘বাহুবলী’ খ্যাত সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘সালার’ ছবির কাজ শুরু করে দিয়েছেন তিনি। ছবির অর্ধেক শ্যুটিং শেষ হয়ে গিয়েছে বলেই খবর। প্রভাসের পায়ে সম্প্রতি সার্জারি হওয়ায়, শ্যুটিং এর কাজে সাময়িক বিরতি নিয়ে প্রোডাকশন এর কাজ সামলাচ্ছেন পরিচালক। ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে শ্রুতি হাসানকে। ছবিতে অভিনয় করছেন জগপতি বাবুও। ২০২৩ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা এই ছবি।

Related Articles

Back to top button