বিনোদনসিনেমা

অবশেষে পাকা তারিখ! ক্যাটের বিয়ের পর লাইনে এক্স প্রেমিক, রণবীরের সাথে বিয়ের পিঁড়িতে আলিয়া

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের এই হাই প্রোফাইল বিয়ের পর্ব মিটতেই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে বলি পাড়ার অপর লাভ বার্ডস রনবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে কাপুর পরিবার এবং ভাট পরিবারের এক হওয়া এখন সময়ের অপেক্ষা।

উল্লেখ্য গত এক বছরের বেশি সময় ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই! প্রায় ৩ বছরের বেশি সময় ধরে অর্থাৎ ২০১৮ সাল থেকে সম্পর্কে আছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে এখন কারও কাছেই অজানা নেই। গত হয়েক বছর ধরে প্রকাশ্যেই দেখা যায় তাদের।

তারপর থেকে একাধিকবার শিরোনামে এসেছে বিয়ের খবর। এসবের মধ্যেই গত বছর এক সাক্ষাৎকারে রনবীর বলেছিলেন করোনা অতিমারি না থাকলে শুভ ২০২০ সালেই আলিয়ার সঙ্গে শুভ কাজ সেরে ফেলতেন তিনি। তাই বিটাউনে এখন তাদের বিয়ের আসর বসা শুধুমাত্র সময়ের অপেক্ষা।

জানা যাচ্ছে ইতিমধ্যেই ঠিক হয়েছে তাদের বিয়ের তারিখ, ভেন্যু সবই। সম্প্রতি এক সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে ২০২২-এর ডিসেম্বর কিংবা ২০২৩-এর জানুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়বেন তারা। অর্থাৎ রাশিয়া ভক্তদের অপেক্ষা করতে হবে আরও একবছর।

তবে ক্যাটরিনা, দীপিকা, প্রিয়াঙ্কাদের মতো ডেস্টিনেশন ওয়েডিং নয়,মুম্বইতেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসবেন দুজনে। সূত্রের খবর জমকালো বিয়ের অনুষ্ঠান নয় একেবারে ঘরোয়াভাবে বিয়ের পর্ব সারবেন দুজনে। জানা যাচ্ছে মুম্বইয়ের সাত তারা হোটেল তাজ ল্যান্ড এন্ডসেই (Taj Land Ends) বসবে রালিয়ার বিয়ের আসর।

Related Articles

Back to top button