গসিপবিনোদনসিনেমা

বলিউডে বিয়ের ধুম! ভিকি-ক্যাটরিনার বিয়ের পর, এই ৭ অভিনেত্রী বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে

বিটাউনে এখন বিয়ের মরশুম। সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে দেশজুড়ে সাড়া ফেলে দিয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এখন তারা অফিশিয়ালি স্বামী স্ত্রী। আর ভিকি ক্যাটের বিয়ের পর্ব মিটতে না মিটতেই এবার বিটাউনের অন্দরে ভাসছে একের পর এক বলিউডের সুন্দরী নায়িকাদের বিয়ের গুঞ্জন। আজ বংট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৭ বলি সুন্দরীদের নামের তালিকা যারা খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন।

১) আলিয়া ভাট (Alia Bhatt)

Alia Bhatt আলিয়া ভাট

এই তালিকায় থাকা অভিনেত্রীদের মধ্যে সবার প্রথমেই যার নাম কানে আসছে তিনি হলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের সাথে তার সম্পর্কের কথা সকলেই জানেন। এখন বিটাউনে কান পাতলে প্রায়ই শোনা যায় তাদের বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে আগামী বছরেই একে অপরের সাথে গাঁটছড়া বাঁধতে পারেন এই জুটি।

২) সুস্মিতা সেন (Sushmita Sen)

বঙ্গ তনয়া তথা বলিউডের সুন্দরী নায়িকা সুস্মিতা সেনের বিয়ে নিয়েও আলোচনা চলছে জোরকদমে। শোনা যাচ্ছে, সুস্মিতা এবং রোহমান তাদের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরেই শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের মধ্যে এক অসাধারণ সম্পর্ক লক্ষ্য করা যায়। সুস্মিতা সেনের ভক্তরা তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

৩) মৌনি রায় (Mouni Roy)

Mouni Roy মৌনী রায়

জনপ্রিয় টিভি অভিনেত্রী মৌনি রায়ও তার বিয়ের খবরের জন্য বেশ কিছুদিন ধরেই লাইমলাইটে রয়েছেন। জানা যাচ্ছে পেশায় দুবাইয়ের ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ারের সঙ্গে জানুয়ারিতে সাতপাক ঘুরবেন মৌনি রায়।

৪) শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)

Shraddha Kapoor

বলিউডের সুন্দরী তথা প্রতিভাবান অভিনেত্রী, শ্রদ্ধা কাপুরের সাথে পেশায় ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠের ডেটিং করার কথা ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে একাধিকবার। তাই মাঝে মধ্যেই ভাইরাল হয় তাদের বিয়ের খবর।

৫)কঙ্গনা রানাউত (Kangana Ranaut)

Kangana Ranaut

বলি অভিনেত্রীদের এই বিয়ের খবরে চর্চায় রয়েছেন বলিউড ‘ক্যুইন’ তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শোনা যাচ্ছে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। সম্প্রতি, এমনটাই ইঙ্গিত দিয়ে কঙ্গনা জানিয়েছিলেন তিনি ডেট করছেন। সেইসাথে তিনি বলেছিলেন আগামী ৫ বছরে তিনি নিজেকে কারো মা ও স্ত্রী হতে দেখতে চান।

৬)মালাইকা অরোরা(Malaika Arora)

মালাইকা অরোরা Malaika Arora

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের ছবি। এই ছবিগুলোতে ফুটে ওঠে একে অপরের প্রতি তাদের ভালোবাসা। এই জুটির ভক্তরা মরিয়া হয়ে অপেক্ষা করছেন তাদের বিয়ের খবরের জন্য।

৭) দিশা পাটানি (Disha Patani)

বলিউড অভিনেত্রী দিশা পাটানির ভক্তরাও তাকে পাত্রী হিসাবে দেখতে মরিয়া হয়ে উঠছেন। টাইগার শ্রফের সাথে দিশার সম্পর্কের কথা সকলেরই জানা। শোনা যাচ্ছে খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন তারা।

Related Articles

Back to top button