বিনোদন

সুশান্তের মতো আত্মহত্যা না করতে হয়! করণের পর শাহরুখের প্রোডাকশন থেকে ছেঁটে ফেলা হল কার্তিককে

গত ১৪ই জুন এক বছর পূরণ হল সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর। তার মৃত্যুকে নিছক আত্মহত্যা ভাবতে নারাজ অনুরাগীরা। অনেকেরই মত বলিউডের নোংরা চক্রান্তের জেরেই ‘খুন’ হয়েছিলেন অভিনেতা। তার মৃত্যু তদন্ত এখনও জারি রয়েছে, কিন্তু বিচার মেলেনি তার। ফেসবুক থেকে ট্যুইটারের দেওয়ালে আজও ট্রেন্ড হয় #Justiceforsushant ,কিন্তু এত জলঘোলার পরেও ধরাশায়ী তার বিচার।

এমতাবস্থায় কদিন আগেই শিরোনামে এসেছিলেন বলিউডের চকোলেট বয় কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। নেপথ্যে ছিল করণ জোহরের আসন্ন ছবি ‘দোস্তানা ২(Dostana 2)’। ছবিটি কার্তিক আরিয়ানের করার কথা থাকলেও মাঝে পথেই কার্তিককে ছবি থেকে বাদ দিয়েছেন করণ জোহর। শুধু তাই নয় ধর্মা প্রোডাকশন থেকে চিরতরে ব্যান করা হয়েছে অভিনেতাকে। এই নিয়েই নানান বিতর্কের সূত্রপাত হয়েছিল।

আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ফের ভাইরাল হয়ে পড়েছিল নেপোটিজম প্রসঙ্গ। এরপর থেকেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে তুলনা করা হয়েছে কার্তিক আরিয়ানের পরিস্থিতিকে। নেটিজেনদের মতে সুশান্তকে বলিউড ইন্ডাস্ট্রির ভেতরের লোকেরা ধীরে ধীরে অবসাদগ্রস্ত করেছিলেন। এবার কার্তিকের ক্ষেত্রেও সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটতে চলেছে। এরপর সুশান্তের মতো কার্তিকের পরিণতি হতে পারে ভেবে আশঙ্কাও প্রকাশ করেছেন তারা।

কিন্তু এখানেই শেষ হল না। জানা যাচ্ছে করণ জোহরের ছবি থেকে বাদ পড়ার পর এবার শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিস এন্টারটেইনমেন্টের (Red Chillies Entertainment)’ ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ পড়লেন কার্তিক। অজয় বহেল পরিচালিত ছবিতে ক্যাটরিনা কাইফের সাথে কাজ করার কথা ছিল কার্তিকের। কিন্তু ছবির শুটিংয়ের তারিখ নিয়ে সমস্যা তৈরী হচ্ছিলো। তাই এই ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। এর জন্য ইতিমধ্যেই ছবির সাইনিং এমাউন্ট অর্থাৎ ছবি সই করার সময় পাওয়া টাকা ফেরত দিয়েছেন অভিনেতা।

তবে অনেকের মতেই এভাবে বলিউডের দুটি বড় প্রযোজনা সংস্থার থেকে রিজেক্টেড হওয়া কিন্তু কেরিয়ারের জন্য একেবারেই ভালো কথা নয়। যদিও এই বিষয়ে সবটা এখুনি বলা যাচ্ছে না। যার কারণ প্রথমত কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি। দ্বিতীয়ত অনেকের মতে কার্তিক নিজেই ছবিটি ছেড়ে দিয়েছেন। প্রযোজনা সংস্থা তাকে বাদ দেয়নি।

Related Articles

Back to top button