গানবিনোদনভিডিও

‘কাঁচা বাদাম’ তো অতীত, এবার সুন্দরী যুবতীর ‘পাকা বাদাম’এ মজেছেন দর্শকরা! না শুনলে হবে বড় মিস, রইল ভিডিও

বছর খানের আগের কথা হবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি গানের সৌজন্যে বদলে গিয়েছিল বীরভূমের এক বাদাম বিক্রেতার ভাগ্য। রাতারাতি সাধারণ বাদাম বিক্রেতার থেকে ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) হয়ে যান একজন সেলেব্রিটি।

এখন বীরভূম কিংবা শুধুমাত্র পশ্চিমবঙ্গেই নয়, সারা দেশে ছড়িয়ে পড়েছে ভুবনবাবুর জনপ্রিয়তা। তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানে কোমর দুলিয়েছেন বহু বলিউড সেলেব্রিটিও। এই গানে কোমর দুলিয়েই ভাগ্য ঘরে যায় অঞ্জলি অরোরার।

Bhuban Badyakar

দেখতে দেখতে এক বছর হয়ে গেলেও কিন্তু ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা একটুও কমেনি। বরং সময়ের সঙ্গে তা যেন আরও বেড়েছে। এই একটি গানের সৌজন্যেই ভুবনবাবুও আদায় করেছেন প্রচুর যশ, অর্থ, খ্যাতি। এখন তো আট থেকে শুরু করে আশি প্রত্যেকের মুখে মুখে ঘোরে এই গান।

তবে এবার ‘কাঁচা বাদাম’এর তুমুল জনপ্রিয়তার পর এবার মার্কেটে এসে গিয়েছে ‘পাকা বাদাম’ (Paka Badam) গান। উৎসবের মরসুমের মাঝেই রিলিজ হয়েছে এই নতুন গান। আর এরপর থেকেই শ্রোতাদের মধ্যে এই গানটি নিয়ে উন্মাদনা চরমে উঠেছে।

Chadti Jawani, Paka Badam song

জানিয়ে রাখি, সম্প্রতি রিলিজ হওয়া এই গানটির নাম কিন্তু ‘পাকা বাদাম’ নয়। আসলে এই গানের নাম ‘চড়তি জওয়ানি’। তবে এই গানটির মাঝেই রয়েছে ‘পাকা বাদাম’ কথাটি। আর সেই কারণেই ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’এর সঙ্গে খানিক যোগ খুঁজে পাওয়ায় শ্রোতাদের মধ্যেও গানটি নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়েছে।

এটি ছাড়া ‘চড়তি জওয়ানি’ গানটির সঙ্গে ভুবন বাদ্যকরের আর কোনও মিল নেই। নতুন এই গানটি গেয়েছেন ‘হর হর শম্ভু’ খ্যাত ফরমানি নাজ। ভিডিওয় দেখা যাচ্ছে উত্তর প্রদেশের মেয়ে বংশিতাকে। আপাতত সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই ক্রেজ চোখে পড়ছে ‘চড়তি জওয়ানি’র।

প্রসঙ্গত, ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের কথা বলা হলে, বেশ কয়েকদিন গানের দুনিয়া থেকে দূরে সরে থাকার পর নিজের নতুন গানেরর কথা ঘোষণা করেছেন তিনি। ভুবনবাবু জানিয়েছেন, কালীপুজোর পরই আসবে তাঁর নতুন গান।

Related Articles

Back to top button