গানভাইরালভিডিও

‘কাঁচা বাদাম’ ভাইরাল হতেই ক্ষেপেছে বাকিরাও! একই স্টাইলে গান বাঁধলেন ঝালমুড়ি বিক্রেতা, রইল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে কখন যে কে ভাইরাল হয়ে পরে বোঝা দায়! আর একবার ভাইরাল (Viral) হতে পারলেই কপাল ফিরে যায়! এই যেমন কিছুদিন আগেই ভুবন ভুবন বাদ‍্যকরের (bhuban badyakar) গাওয়া ‘কাঁচা বাদাম’ (kacha badam) গান ভাইরাল হয়েছে। আর ভাইরাল হবার পর থেকে চারিদিকেই এখন শুধু বাদাম বাদাম চলছে।

এত গেল একটা, এর আগে মানিকে মাগে হিথে গান গোটা বিশ্বে ভাইরাল হয়ে পড়েছিল। যদিও গানের ভাষা কেউই বুঝতে পারেনি তবে গানের সুরেই বাজিমাত করেছিল। এর আগে সহদেব নামের এক ছেলের গাওয়া বচপন কা প্যার গান মাতিয়ে গিয়েছিল গোটা ইন্টারনেট। এরও অনেক আগে রানাঘাটের রানু মন্ডলের গলায় মুগ্ধ হয়েছিল গোটা ইন্ডিয়া। মোদ্দাকথা হল একবার ভাইরাল হলেই রাতারাতি ভাগ্য বদলে যেতে পারে।

তবে, বর্তমানে কাঁচা বাদাম ভাইরাল হওয়ায় প্রতিনিয়ত এই গানটি নিয়েই চলছে নতুনত্ব আবিষ্কার। কেউ হিন্দিতে তো কেউ আবার ভোজপুরিতে তৈরী করে ফেলেছেন এই গান। এমনকি কাঁচা বাদাম ফেমাস হবার পর ভাজা বাদাম থেকে শুরু করে ডাইনিং কভার নিয়েই একই স্টাইলে গান বাঁধা হয়ে গিয়েছে। আর এবার আরও একটি নতুন জিনিস সামনে এল।

সম্প্রতি, কাঁচা বাদাম গান থেকে শিখে গান ধরেছেন এক ঝালমুড়ি ওয়ালা। সাইকেলে ঘুরে ঘুরে ঝালমুড়ি বিক্রি করেন তিনি, নাম ভগবত নন্দী। বীরভূমের ইলামবাজারের জয়দেব কেন্দুলির বাসিন্দা তিনি। বিগত ২৫ বছর ধরে ঝালমুড়ি বিক্রিই তাঁর পেশা। সাইকেলে ঘুরে ঘুরে ঝালমুড়ি বিক্রি করে যা রোজগার হয় তাই দিয়েই সংসার চালান তিনি। তিনিও এবার ঝালমুড়ি নিয়েই একটি গান তৈরী করেছেন।

কি সেই গান?  গানের নাম হল ‘মুড়ি মুড়ি দিদি দিদি খাবেন মুড়ি’। ঝালমুড়ির ছোট্ট দোকান সাইকেলে নিয়েই গান বেঁধেছেন তিনি। আর সেই গানের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে পৌঁছে যাচ্ছে লোকের মুঠোফোনে। দেখতে দেখতে বেশ ভাইরালও হয়েছে এই ঝালমুড়ি নিয়ে গান। তবে, এটা দেখে বোঝাই যাচ্ছে জনপ্রিয়তা পেতেই এমন গান ধরেছেন বিক্রেতা। এতে কতটা লাভ হয় তাঁর সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Back to top button