বিনোদনভাইরালভিডিও

টলিউডের পরম সুন্দরী! গোয়ায় বাংলার প্রতিনিধিত্ব পর্ব শেষ, নতুন অবতারে হাজির হলেন ঋতাভরী

বাংলা বিনোদন জগতের পরম সুন্দরী নায়িকা ঋতাভরী চক্রবর্তী। তার চোখের ইশারা থেকে মুখের হাসি দেখে প্রতিনিয়ত ঝড় ওঠে না জানি কত পুরুষ হৃদয়ে। পর পর দুটি অস্ত্রোপচারের পর অভিনেত্রীর শরীর এবং মনের ওপর দিয়ে গিয়েছে বিরাট ধকল। মানসিকভাবে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। বিগত এক বছর জীবনের এমনই এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কেটেছে অভিনেত্রীর।

তবে ঋতাভরী বরাবরই ভীষণ লড়াকু মনের মেয়ে। তাই সমস্ত ঝড় ঝাপ্টা কাটিয়ে বর্তমানে একটু একটু করে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন নায়িকা। অসুস্থ হয়ে পর কিছুদিন বিশ্রামে থাকার পর তাঁর ওজন বেড়ে গিয়েছিল। একটু সুস্থ হতেই ফের শরীরচর্চা এবং নাচ শুরু করে দিয়েছেন পুরোদমে।

 

ফের একবার স্লিমট্রিম লুকে ক্যামেরার সামনে ধরা দিতে কঠোর পরিশ্রম শুরু করে দিয়েছেন ঋতাভরী।কিছুদিন আগেই গোয়ার ফিল্ম ফেস্টিভ্যালে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করে তাক লাগিয়ে দিয়েছিলেন। বলিউডের তাবড় সুপারস্টার দের মধ্যে বাংলা গানে নাচ করে তাক লাগিয়েছিলেন ঋতাভরী।

এমনিতে সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। এদিন নিজের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতাভরী। সেখানে দেখা যাচ্ছে সাদা কালো স্ট্রাইপ দেওয়া ক্রপ টপের সাথে কালো জিন্স পরে নাচছেন ঋতাভরী।

 

নাচের মহড়া দেওয়ার ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, ‘রিহার্সালের দিনগুলি! নাচের নতুন স্টেপ শিখছি।’ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। একের পর এক লাইক, কমেন্ট করে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button