বিনোদন

সুশান্তের সঙ্গে ছবি দেওয়ার পর স্বামী রোশনের জন্য মন গলল শ্রাবন্তীর!অভিনেত্রী বুঝিয়ে দিলেন ইঙ্গিতে

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (srabanti chatterjee)-কে নিয়ে চর্চার শেষ নেই। তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই লেগেই রয়েছে বিতর্ক। গত কয়েক ধরেই শিরোনামে শ্রাবন্তী তার স্বামী রোশন সিং (Roshan singh) এর সম্পর্ক। বিয়ের পর থেকে বেশ ভালোই ছিলেন রোশন সিং এবং শ্রাবন্তী। কিন্তু পুজোর আগে থেকেই কোনো এক অজানা কারণে চির ধরতে শুরু করে তাদের সম্পর্কে।

হঠাৎই আলাদা থাকতে শুরু করেন এই তারকা জুটি। প্রকাশ্যে আসতে থাকে তাদের সম্পর্কের ফাঁটল। দুজনের প্রোফাইল থেকেই রাতারাতি মুছে ফেলেন একে অপরের ছবি। চলতে থাকে প্রচ্ছন্ন আক্রমণ।

Srabanti chatterjee

কিন্তু কদিন ধরেই রোশনের পোস্ট ঘিরে দানা বাঁধছিল আতঙ্ক। যেন বছর শেষে শ্রাবন্তীকে ফেলে ক্রমেই নিঃসঙ্গ বোধ করছেন তিনি। সম্প্রতি প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) সঙ্গে কোলাজ করে একটি ছবি শেয়ার করেন রোশন,আর তাতেই দানা বাঁধে আতঙ্ক।

Roshan singh

এদিন শ্রাবন্তী মুখে আঙুল দিয়ে চুপ থাকার একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘বুঝেছি তুমি নীরবতার মানে বুঝতে শুরু করেছ এবং তার থেকে শিক্ষাও নিয়েছ। নীরবতার একটি আলাদা মাত্রা ও নিজস্ব অর্থ রয়েছে।

সমস্ত কটাক্ষের নীরব প্রতিবাদ জানালেন অভিনেত্রী। যদিও প্রকাশ্যে তাদের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত একটিবারের জন্যেও মুখ খোলেননি রোশন শ্রাবন্তী।

Related Articles

Back to top button