বিনোদনসিনেমা

সিনেমা ফ্লপ হলেও কাজের অভাব নেই! ‘পৃথ্বীরাজ’ ফ্লপ করেও নতুন ছবির অফার লুফে নিলেন অক্ষয় কুমার

বলিউডের অন্যতম ব্যস্ততম অভিনেতা হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এক বছরে প্রায় তিন থেকে চারটি সিনেমা মুক্তি পায় অভিনেতার। তাই বছরভর একের পর এক সিনেমা মুক্তির অপেক্ষায় থাকেন অভিনেতা। তবে চলতি বছরে সাউথের সিনেমার বিরাট দাপটের সামনে ব্যর্থ হয়েছে অক্ষয় কুমারের ক্যারিশ্মাও।

গত বছরের শের দিকে ‘সূর্যবংশী’ (Sooryavanshi) থেকে শুরু করে ‘বচ্চন পান্ডে’ (Bachchan Pandey) এবং চলতি মাসের শুরুর দিকে মুক্তিপ্রাপ্ত বিগ বাজেটের সিনেমা ‘সম্রাট পৃথ্বিরাজ’ পর্যন্ত একের পর এক মুখ থুবড়ে পড়েছে অক্ষয় কুমার অভিনীত পর পর ৩ টি সিনেমা। তবে সিনেমা ফ্লপ হওয়ার পরেও কিন্তু সিনেমাপ্রেমী দর্শক থেকে শুরু করে সিনেমা নির্মাতা কারও কাছেই বিন্দুমাত্র কমেনি অক্ষয় কুমারের জনপ্রিয়তা।

অক্ষয় কুমার,Akshay Kumar,হেরা  ফেরি,Hera Fheri,তৃতীয় সিকুয়েল,Third sequel,খেল খেল মে,Khel Khel Me

তাই পর পর সিনেমা ফ্লপ হলেও হাতে কাজের অভাব নেই অক্ষয় কুমারের। তাই বিগ বাজেটের ছবি পৃথ্বিরাজ  ফ্লপ হওয়ার পর নির্মাতারা যতই অক্ষয় কুমারকে দায়ী করুন না কেন,এরই মধ্যে বহু প্রতীক্ষিত ‘হেরা  ফেরি’ (Hera Fheri) সিনেমার তৃতীয় সিকুয়েল (Third sequel) বার করার সুখবর দিয়ে অক্ষয় ভক্তদের মন ভালো করে দিয়েছেন  নির্মাতারা। অনেকদিনের জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি জানানো হয়েছে ‘হের ফেরি’ -সিনেমার এই তৃতীয় সিকুয়েলে আগের দুই সিনেমার মতোই দমফাটা হাসির খোরাক নিয়ে হাজির হচ্ছেন অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল জুটি।

Akshay Kumar in Hera Pheri 3

তাই সেই থেকেই পর্দায় ফের একবার বাবু ভাই-রাজু এবং শ্যাম জুটির দুর্দান্ত কমেডি দেখার অপেক্ষায় কার্যত হাপিত্যেশ করছেন দর্শকরা। এরই মধ্যে জানা যাচ্ছে অক্ষয়ের হাতে  এসেছে আরও একটি নতুন সিনেমার অফার। জানা যাচ্ছে ছবির নাম ‘খেল খেল মে’ (Khel Khel Me)। এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মুদাসসার আজিজ। জানা যাচ্ছে এই সিনেমাতেও দর্শকদের হাসাতে দেখা যাবে অক্ষয়কে।

অক্ষয় কুমার,Akshay Kumar,হেরা  ফেরি,Hera Fheri,তৃতীয় সিকুয়েল,Third sequel,খেল খেল মে,Khel Khel Me

মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর ইতিমধ্যেই সিনেমার স্ক্রিপ্ট পরে পছন্দ করে ফেলেছেন অক্ষয়। এখনই শুটিং শুরুর দিনক্ষণ না জানা গেলেও এই ছবিতে কাজ করতে একেবারে প্রস্তুত আক্কি। জানা যাচ্ছে ছবিটি প্রযোজনা করছেন ভূষণ কুমার ও অশ্বিন ভার্দে। এখানেই শেষ নয় সূত্রের খবর এছাড়াও ম্যাডক এন্টারটেইনমেন্টের এয়ারফোর্সের উপর নির্মিত একটি ছবিতেও কাজকরার কথা রয়েছে অক্ষয় কুমারের। তাই সব মিলিয়ে পরপর ৩ টি সিনেমা ফ্লপ হওয়ার পরেও আক্কির হাতে এখন রয়েছে ঠাসা কাজ।

Related Articles

Back to top button