বিনোদনসিনেমা

‘স্বামী’ পেয়ে ভুলতে বসেছেন বাকি সম্পর্ক! আবারো বিচ্ছেদের গুঞ্জন নুসরতের জীবনে

বলা হয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকারা কখনও একে অপরের বন্ধু হতে পারে না। সাফল্য পাওয়ার রেষারেষিই তার অন্যতম কারণ। কিন্তু সেই ধারণাকে ভুল প্রমাণ করে বন্ধুত্বের নজির গড়েছিলেন টলিপাড়ার দুই তারকা সাংসদ নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী। একসাথে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়ানো থেকে শুরু করে একসাথে টিকটক ভিডিও বানানো, একসময় নুসরতের ইন্স্টাগ্রাম প্রোফাইল ছিল মিমিময়।

কিন্তু তাঁদের ‘দোস্তি’ তো দূরে থাক উধাও আন্তরিকতা। মূলত গত বছর থেকেই একটু করে চিড় ধরতে শুরু করে তাঁদের সম্পর্কে। নিখিল জৈনের সাথে সম্পর্কের টানপোড়েন থেকে শুরু করে যশের সাথে ঘনিষ্ঠতা। আর তারপরেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার গোটা সময়টাই অনেক প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে কাটিয়েছেন নুসরত।

Nusrat jahan

তবে বোনুয়ার এই কঠিন সময়ে পাত্তা পাওয়া যায়নি মিমির। বরং সেসময় গর্ভবতী নুসরতকে পার্টি করেছেন টলিপাড়ার অপর দুই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এবং তনুশ্রীর সাথে। সোশ্যাল রীতিমতো ভাইরাল হয়েছিল সেই ছবি। সেসময় একে অপরের ছবিতে কমেন্ট করলেও সেই কমেন্টে ছিল না কোনো আন্তরিকতা। বরং খানিকটা দায় সারা কমেন্টই দেখা গিয়েছিল।

Yash Dasgupta Birthday

এবছর পুজোর মধ্যেই যশের সাথে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরত নিজেই। এরপর পুজোয় ঘোরাঘুরি থেকে আড্ডা সবকিছুই করেছেন ছেলে ঈশানের বাবা যশকে নিয়ে। তিনি যে বিবাহিত তা বোঝাতে পুজোর মধ্যেই শাখা-পলা, সিঁদুর পরে ছবি দিয়েছিলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় সেই ছবি।

এসবের মধ্যেই এবার বন্ধু বিচ্ছেদের বিষয়ে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টে তিনি লিখেছেন ‘তুমি তোমার জীবন থেকে অনেক বন্ধুকে হারাবে, যখন তুমি তোমার জীবনের লক্ষ্যে স্থির হবে। এই জন্য বুগাটির মাত্র ২টি সিট থাকে আর বাসের ১০টি।’পোস্টটি কার উদ্দেশ্যে করা তা স্পষ্ট না করা হলেও নেটিজেনদের অনুমান পরোক্ষভাবে মিমিকেই নিশানা করেছেন নুসরত।

Related Articles

Back to top button