বিনোদনসিরিয়াল

ভোটে জেতার পর প্রথমবার ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন ছোট পর্দার ঝিলিক! উচ্ছসিত শ্রীতমা ভক্তরা

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। তার নাম শুনলে সবার প্রথমেই দর্শকদের মনে পড়ে যায় ঝিলিকের কথা। সেই ঝিলিক (Jhilik) যে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’ ধারাবাহিকে বড় বেলার ঝিলিকের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। সেই শুরু এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি শ্রীতমাকে।

একের পর এক অভিনয় করছেন ইচ্ছে নদী,দেবী চৌধুরানী,কাদম্বিনী,গ্রামের রানী বীণাপাণি সহ একাধিক জনপ্রিয় মেগা সিরিয়ালে। যোগ দিয়েছেন রাজনীতিতেও। তবে রাজনীতিতে (Politics) যোগ দেওয়ার মাঝে কিছুদিন অভিনয় থেকে সরে এসেছিলেন। সদ্য রাজ্যে সম্পন্ন হয়েছে পুরসভা নির্বাচন।বাংলার শাসকদলে যোগ দেওয়ার এটাই ছিল শ্রীতমার প্রথম ভোট। কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ড থেকে প্রথম বার পুরভোটে লড়েছেন বাংলা টেলিভিশনের ঝিলিক।

আর প্রথম পুরভোটেই জয় লাভ করেছেন অভিনেত্রী। তাই এখন আর শুধুমাত্র অভিনেত্রী নন শ্রীতমা। অভিনেত্রী থেকে নেত্রী হয়ে ওঠার পথে সবেমাত্র যাত্রা শুরু হয়েছে তার। রাজনীতির ময়দানে নতুন ইনিংস শুরু করার পরেই আবার তিনি ফিরছেন ছোটপর্দার এক নতুন মেগা সিরিয়ালে। মিউনিসিপ্যালিটি ভোটের পর এই প্রথম কোনও ধারাবাহিকে এন্ট্রি হতে চলেছে শ্রীতমার।


এর আগেই অবশ্য একটি জনপ্রিয় চ্যানেলে রান্নার শো ‘রান্নাঘর’-এরও সঞ্চালনা করছিলেন অভিনেত্রী। তবে টলিপাড়ার অন্দরের খবর, কালার্স বাংলার জনপ্রিয় কমেডি-ড্রামা ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ (Baswanta Bilash Mesbari) তে এবার নায়কের মায়ের ভূমিকায় এন্ট্রি নিতে চলেছেন শ্রীতমা। সিরিয়ালে তাকে নায়ক রাহুলের (অর্পণ ঘোষাল) মায়ের ভূমিকায় দেখা যাবে।


টিপিক্যাল সুন্দরী, জাঁদরেল লোভী একজন শ্বাশুড়ীর ভূমিকায় অভিনয় করবে শ্রীতমা। যে কিনা টাকা ছাড়া কিছুই বোঝে না। এমনকি শুধুমাত্র টাকার লোভেই বিয়ে করেছিলেন রাহুলের বাবাকে। শ্রীতমার চরিত্রের নাম শীলা । রাহুলের বাবার সঙ্গে তাঁর বিয়ে হয় নিছকই টাকাপয়সার কারণে। সিরিয়ালে দেখা যাবে তার ছেলে রাহুল স্ত্রী মহুয়াকে নিয়ে খুশিতে সংসার করলে তা তার সহ্য হয় না। তাই ছেলে বৌয়ের সংসার ভাঙতে উঠেপড়ে লাগে শিলা। তবে শোনা যাচ্ছে চরিত্র টি নেগেটিভ হলেও দর্শক এখানে তার বদমায়েশির মাঝে মজাও খুঁজে পাবেন।

Related Articles

Back to top button