খবরবিনোদনসিনেমা

মাদক কান্ডে জেল খাটার পর, কলার তুলে ঘুরছে শাহরুখ পুত্র আরিয়ান! শিগগিরই পা রাখবেন বলিউডে

তিন মাস আগে মুম্বাইয়ের কার্ডেলিয়া শিপের রেভ পার্টিতে নিষিদ্ধ মাদক সেবন করতে গিয়ে এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছিলেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। সেসময় শাহরুখ পুত্রের গ্রেফতারির খবরে রীতিমতো সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

টানা একমাস জেলের ঘানি টেনে অবশেষে শর্ত সাপেক্ষ জামিন পেয়ে গরাদের বাইরে বেরিয়েছেন আরিয়ান খান। জানা যায় জেল থেকে বাড়ি ফিরেও সেসময় কিছুতেই স্বাভাবিক জীবনে ফিরতে পারছিলেন না আরিয়ান।ডিপ্রেশনে ডুবে যাচ্ছিলেন তিনি। তবে গত কয়েক মাসের নানান ঝড় ঝাপ্টা সামলে এখন আগের তুলনায় অনেকটাই জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন আরিয়ান।

Aryan Khan exempted from weekly appearance at NCB office by Bombay High Court শাহরুখ খান পুত্র আরিয়ান খান

কিছুদিন আগেই জামিনের বেশ কয়েকটি শর্তে শিথিলতা আনার আবেদন জানিয়েছিলেন আরিয়ান। ইতিমধ্যেই বম্বে হাইকোর্টের তরফে সেই আবেদন মঞ্জুর করে তাকে সাপ্তাহিক হাজিরা দেওয়া থেকে মুক্তি দেওয়া হয়েছে। এবার শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বলিউডে নিজের কেরিয়ার শুরু করবেন শাহরুখ পুত্র।

যদিও প্রথম থেকেই আরিয়ানের ইচ্ছা ছিল সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য তিনি বিদেশ যাবেন। সেখানে হলিউডের বেশ কিছু বড় প্রযোজনা সংস্থার সাথে কাজ করার অভিজ্ঞতা অর্জন করে দেশে ফেরার পরিকল্পনা করেছিলেন আরিয়ান। কিন্তু মাদক মামলায় নাম জড়ানোর পর থেকে সেই পরিকল্পনা এখন বিশ বাঁও জলে।

কারণ এখন জামিন পাওয়ার জন্য আরিয়ানকে নিজের পাসপোর্ট জমা রাখতে হয়েছে। ফলে ইচ্ছা থাকলেও বিদেশে যাওয়ার উপায় নেই তার। তাই শোনা যাচ্ছে, বলিউডের কিছু নাম করা প্রযোজনা সংস্থার সাথে কাজ করে বলিউডে হাতেখড়ি হবে তার।শোনা যাচ্ছে করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’এ সহকারী পরিচালক হিসাবে কাজ করতে পারেন আরিয়ান। আবার শোনা যাচ্ছে, শাহরুখের ‘পাঠান’ সিনেমাতেও কাজ করতে পারেন তিনি।

Related Articles

Back to top button