গসিপবিনোদনসিনেমা

নেশাখোরদের আড্ডা বলিউড! মদ খেয়ে বেসামাল হয়ে টাবুর সাথে নোংরামো করেছিলেন জ্যাকি শ্রফ

বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেত্রী টাবু (Tabu)। বর্তমানে ৫০ বছর বয়স অভিনেত্রীর, তবে তাকে দেখে যদিও সেটা বোঝা দায়। তার সৌন্দর্য থেকে অভিনয়ের দক্ষতা মুগ্ধ করেছে দর্শকদের। যেকারণে আজও সোশ্যাল মিডিয়াতে টাবুকে নিয়ে চর্চা লেগেই থাকে। তবে মজার বিষয় হল অভিনেত্রীর ৫১ বছর ব্যাস হয়ে গেলেও এখনও অবিবাহিত রয়েছেন তিনি।

আন্ধাধুন, দৃশ্যম, কালাপানি, জাওয়ানি জানেমান একাধিক সুপারহিট ছবি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। এমনকি এখনো বলিউডে দিব্যি কাজ করে চলেছেন তিনি। খুব ছোট থেকেই অভিনয়ের শুরু হয়েছিল টাবুর। বিখ্যাত অভিনেতা দেব আনন্দের ছবিতে কাজের মধ্যে দিয়েই বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী। ১৯৮৫ সালে ‘হম নজওয়ান’ ছবিতে শিশু শিল্পী হিসাবে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিতে দেব আনন্দের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এরপর বেশ কিছুটা সুমি পেরিয়ে ১৯৯৪ সালে নিজের মেন স্ট্রিম বলিউড কেরিয়ার তৈরির দিকে এগোন অভিনেত্রী। বিখ্যাত অভিনেতা ঋষি কাপুরের সাথে ‘পেহলা পেহলা পেয়ার’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। এরপরেই আসে ‘বিজয়পথ’ ছবিটি। ছবিতে অজয় দেবগনের সাথে কাজ করেছিলেন টাবু। অজয় ও টাবুর জুটি সেইসময় ব্যাপক গুঞ্জনও তৈরী করেছিল।

টাবু অজয় দেবগন Tabu Ajay Debgan

এরপর দেখতে দেখতে কেটে গিয়েছে তিন দশকেরও বেশি সময়। এখনো বলিউডে স্বাচ্ছন্দ্যে কাজ করে দর্শকদের প্রশংসা পেয়ে চলেছেন অভিনেত্রী। তবে এতটা সময় পেরিয়ে এত অভিনেতাদের সাথে অভিনয় করলেও সিঙ্গেলই রয়েছেন টাবু। তার এই একাকিত্বের সুযোগ নিয়ে একবার তার সাথে নাকি জোর জবরদস্তি করেছিলেন জ্যাকি শ্রফ, এমনটা গুঞ্জন শোনা যায়।

আসলে ঘটনাটি একটি বলিউড পার্টির। বিখ্যাত খলনায়ক ড্যানি শুটিংয়ের শেষে নিজর বাড়িতেই একটি পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে টাবু, জ্যাক শ্রফ থেকেই শুরু করে আরও অনেক বলি তারকারা উপস্থিত ছিলেন। সেখানেই নাকি অতিরিক্ত মদ খেয়ে মদ্যপ অবস্থায় টাবুর সাথে জোরজবরদস্তি করতে শুরু করেন জ্যাক শ্রফ। যদিও ড্যানি এই ঘটনা দেখতে পেয়ে থামিয়ে দেয় জ্যাকি শ্রফকে। এই ঘটনাটি নিয়ে মাঝে বেশ চর্চা হয়েছিল, যদিও অভিনেত্রী নিজে কোনো মন্তব্য করেননি এই নিয়ে।

Related Articles

Back to top button