বিনোদন

বাংলো থেকে টাকা পয়সা যা চেয়েছে তাই দিয়েছি প্রথম স্ত্রীকে, এবার মুখ খুললেন কুমার শানু

বিখ্যাত গায়ক কুমার শানু (Kumar Shanu)। তার প্রথম পক্ষের স্ত্রীর ছেলে জান। বাবা কুমার শানুর বিরুদ্ধে ছেলে জানের (Jaan) অভিযোগ যেন থামতেই চাইছে না। বিগ বস ১৪ এর ঘরে প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছে কুমার শানু পুত্র জানকে। তার পর থেকেই বাবার বিরুদ্ধে একেরপর এক মন্তব্য করেছেন জান। জানের মতে মা রিতা ভট্টাচার্য অনেক কষ্টের এক হাতেই বড় করে তুলেছেন তাদের। বাবা হয়েও কুমার শানু বাবার কোনো দায়িত্বই পালন করেননি। এমনকি বিচ্ছেদের পর নাকি মুখ ফিরিয়ে নিয়েছিলেন তাদের পরিবারের থেকে।

বাবা কুমার শানুর বিরুদ্ধে একেরপর এক মন্তব্য করতে থাকেন কুমার শানু পুত্র জান। বিগ বসের সেটে স্বজনপোষণের বিষয় উঠলে জানকেও সেলেব পুত্র হবার জন্য কথা শোনানো চলতে থাকে। তখনি বাবা তার জন্য কোনোদিন কিছুই করেননি বলে মন্তব্য করেন জান। এরপরেই শুরু হয় একেরপর এক মন্তব্য। দীর্ঘ ২৭ বছর ছেলের সাথে কোনো সম্পর্ক রাখেননি বাবা কুমার শানু। কোনোদিন কোনো খবর নেননি, জানের মা রিতা ভট্টাচার্যের (Rita Bhattacharya) সাথেও কোনো সম্পর্ক রাখেননি। দেখা পর্যন্ত করতে অস্বীকার করেছেন, এই ধরণের অভিযোগ তোলা হয় কুমার শানুর বিরুদ্ধে।

ছেলে জানের কাছ থেকে এই ধরণের অভিযোগের পর অবশেষে মুখ খুললেন গায়ক কুমার শানু। বললেন এই ধরণের অভিযোগ মিথ্যা, তার কারণ বিবাহ বিচ্ছেদের সময় সমস্ত দাবি মিটিয়েছিলেন কুমার শানু। আর ছেলে জানের ছোট থেকে বড় হবার পিছনে বাবা যে তার দায়িত্ব পালন করেননি ইটা মোটেও সঠিক নয়। শানু এও বলেন যে বিচ্ছেদের সময় তিনি তার বাংলো রিতা ভট্টাচার্যকে দিয়েছিলেন। এটা ঠিক যে বিচ্ছেদের পর ছেলে  মেয়ে ও স্ত্রীর সাথে সেভাবে দেখা করতে পারতেন না শানু। কাজের সূত্রে বাইরে বাইরে থাকতেন তিনি। যার জন্য রিতাজিকেই ছেলের দায়িত্ব নিতে হয়েছিল। তবে, সময় মত ছেলেমেয়েদের সুবিধা অসুবিধার কথা জানার চেষ্টা করতেন তিনি।

শেষে কুমার শানু বলেছেন, বাবা হিসাবে যদি ছেলের জন্য কিছু নাই করে থাকেন তিনি, হলে রিতা ভট্টাচার্যের সাথে যেন তার নাম না জোড়া হয়। বাবার পরিচয় বাদ দিয়ে কুমার শানুর পরিবর্তে শুধুমাত্র রিতা ভট্টাচার্যের ছেলে হিসাবে পরিচয় দেবার জন্য ছেলে জানকে পরামর্শ দেন।

Related Articles

Back to top button