বিনোদনভাইরালভিডিও

জামাকাপড়ে পোষাচ্ছে না! ব্লেড-চুমকির পর এবার সর্বাঙ্গে সিমকার্ড সেঁটে ভাইরাল উরফি, রইল ভিডিও

উরফি জাভেদ (Urfi Javed) এমন একজন ব্যক্তিত্ব, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। আর বলাই বাহুল্য, সেই চর্চার বেশিরভাগটাই হয় তাঁর বিচিত্র ধরণের পোশাক নিয়ে। কখনও কাঁচ, কখনও শামুক, আবার কখনও সেফটিপিনের মতো জিনিস দিয়ে পোশাক বানিয়ে পরেন অভিনেত্রী। একবার তো মোবাইলের সিম কার্ড দিয়ে ড্রেস (Sim card dress) বানিয়েও সবাইকে চমকে দিয়েছিলেন তিনি।

উরফির শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছিল, অসংখ্য সিম কার্ড দিয়ে বানানো একটি ছোট্ট টপ এবং মিনি স্কার্ট পরেছেন তিনি। পোশাকটি দেখতে বেশ স্টাইলিশ লাগলেও, সেটি বানাতে রীতিমতো কালঘাম ছুটেছিল ডিজাইনারের। সম্প্রতি সেই ভিডিও প্রকাশ্যে এসেছে।

Urfi Javed

জানা গিয়েছে, প্রায় ২০০০ সিম কার্ড দিয়ে বানানো হয়েছিল এই বিশেষ ড্রেস। তবে সেই ২০০০ সিম কার্ড জুড়ে একটি ড্রেস প্রস্তুত করায় যে কতটা খাটনি লেগেছে তা হয়তো এই ভিডিও না দেখলে অনেকেই জানতে পারবেন না।

Urfi Javed sim card dress

গীতা জয়সওয়াল (Geeta Jaiswal) নামের সেই ডিজাইনার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন উরফির ‘সিম কার্ড ড্রেস’ তৈরির ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, মাটিয়ে পড়ে রয়েছে অসংখ্য সিম কার্ড। পাশে রাখা রয়েছে একটি জ্বলন্ত মোমবাতি। গীতা প্রথমে একটি পেরেক নিয়ে সেটি মোমবাতিতে জ্বালিয়ে সিম কার্ডগুলিতে ৩টি করে ফুটো করছেন। এরপর একটি সরু লোহার রিঙ নিয়ে সেগুলিকে একটি একটি করে জুড়ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Jaiswal (@geetajaiswal422_)

উরফি নিজেও সেই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। জানিয়ে রাখি, উরফির বহু নিত্যনতুন পোশাকের পিছনে রয়েছেন কিন্তু এই গীতাই। অসীম ধৈর্যের সঙ্গে ‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রীকে নিত্যনতুন ধরণের সকল ড্রেস বানিয়ে দেন তিনি। পাশাপাশি গীতার ইনস্টাগ্রাম প্রোফাইলের ‘বায়ো’ থেকে জানা গিয়েছে, অভিনেত্রী চুলের স্টাইলিংও তিনিই করেন।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Jaiswal (@geetajaiswal422_)

সম্প্রতি ‘ঝলক দিখলা জা ১০’এর প্রিমিয়ারে উরফি যে নীল রঙের মিরর ড্রেসটি পরে গিয়েছিলেন, সেটিও গীতাই ডিজাইন করে দিয়েছিলেন। এছাড়াও উরফির ব্লেড দিয়ে বানানো পোশাকটির নেপথ্যেও কিন্তু ছিলেন এই গীতাই।

Related Articles

Back to top button