খবরবিনোদনসিরিয়াল

দম নেই গল্পে, হুড়মুড়িয়ে কমছে TRP! দেশের মাটির পর বন্ধ হতে বসেছে ষ্টার জলসার এই সিরিয়ালটিও

সংসারের কূটকচালি হোক বা প্রেমের কাহিনী বাংলা সিরিয়ালের গল্পে সবই রয়েছে। কিন্তু গল্পের চাহিদার থেকেও বেশি যেটা সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে সেটা হল টিআরপি (TRP)। যে কোনো সিরিয়ালের ক্ষেত্রেই এই টিআরপি গুরুত্বপূর্ণ, কারণ এটা খারাপ হলেই অন্ধকার নেমে আসে সিরিয়ালের ভাগ্যে। যেমনটা হল দেশের মাটি (Desher Mati) সিরিয়ালের সাথে। তবে জানা যাচ্ছে এবারে দেশের মাটি সিরিয়ালের পরে আবারও একটি সিরিয়াল বন্ধ হতে চলেছে।

দেশের মাটি সিরিয়ালের রাজা-মাম্পি (Raja Mampi) জুটিকে অনেকটাই ভালোবেসে ফেলেছে দর্শকেরা। প্রিয় সিরিয়াল শেষ হয়ে যাবে এটা মানতে পারছে না কেউই। কিন্তু চ্যানেলের সিদ্ধান্ত তো আর বদলানো যাবে না! তবে এবার দেশের মাটির পরে আবারো একটি সিরিয়ালের ওপর কোপ পড়তে চলেছে। আর সিরিয়ালটির নাম হল তিতলি (Titli)। বরাবরই টিআরপি কম যাচ্ছিলো এই সিরিয়ালটির।

ইতিমধ্যেই ষ্টার জলসায় একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হয়েছে। তাদের জায়গা করে দিতে প্রাইম স্লট থেকে তিতলিকে সরিয়ে টেনে নেওয়া হয়েছিল রাতের দিকে। তিতলির স্লটেই আনা হয়েছিল দেশের মাটিকে। আর তিতলি সম্প্রচারিত হচ্ছিলো রাত ১০.৩০টায়। শারীরিকভাবে অক্ষম এক মেয়ের পাইলট হওয়ার স্বপ্ন নিয়েই ছিল সিরিয়ালের কাহিনী। কিন্তু এবার সেই সিরিয়ালের ভাগ্যেও ঘনিয়েছে কালো মেঘ।

জানা যাচ্ছে শীঘ্রই বন্ধ হতে চলেছে তিতলি সিরিয়ালটিও। তবে ঠিক কবে বন্ধ হচ্ছে সে সম্পর্কে জানা যায়নি। সুতরাং দেশের মাটি সিরিয়ালের পর দর্শকদের সিরিয়ালের তালিকা থেকে কমতে চলেছে আরো একটি সিরিয়াল। যদিও সিরিয়ালের কাহিনী একসময় চরম ট্রোলের শিকার হয়েছিল। তিতলির প্লেন চালানোর দৃশ্য নিয়ে মিমে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত, দেশের মাটি সিরিয়ালটি  বন্ধ হয়ে তার বদলে আসছে নতুন সিরিয়াল। নতুন সিরিয়ালের নাম ‘খুকুমণি হোম ডেলিভারি’। ইতিমধ্যেই দর্শকেরা সিরিয়ালের প্রমো দেখতে পেয়ে গিয়েছেন। অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit) এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। রোদ, জল, বৃষ্টি মাথায় করে সে বাইকে করে লোকের বাড়ি বাড়ি পৌঁছে দেয় রান্না করা খাবার ৷

Related Articles

Back to top button