ছবিবিনোদনসিরিয়াল

সিরিয়ালে মরে গিয়ে ছুটি কাটাচ্ছে যমুনা ঢাকি! প্রিয় অভিনেত্রীর নতুন লুক দেখে মুগ্ধ নেটিজেনরা

জী বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম অন্যতম হল ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)। সিরিয়ালে যমুনা ঢাকির চরিত্রে অভিনয় করেছেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং তাঁর স্বামী সঙ্গীত রায়ের চরিত্রে অভিনয় করেছেন সকলের প্রিয় রুবেল দাস (Rubel Das) । সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। মৃত্যু হয়েছে সিরিয়ালের নায়িকা যমুনা ঢাকির।

যা আদতে নাটক। অপরাধীদের শাস্তি দিতে স্বামী সঙ্গীতের কথামতো মর্গে মরা সেজে শুয়ে থাকার ভান করে যমুনা। ওদিকে যমুনার মৃত্যু সংবাদে একেবারে ভেঙে পড়েছেন তাঁর বাবা এবং শ্বশুর বাড়ির লোকজন। বিশেষ করে যমুনার শ্বাশুড়িমা কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন। এমনকি ঘোরের মধ্যে মাঝে মধ্যেই ভুল বকছেন তিনি। যা দেখে সবাই বলছেন তাঁর ডাক্তার দেখানো প্রয়োজন।

 

ইতিপূর্বে একাধিকবার যমুনাকে মারার চেষ্টা করে ব্যর্থ হয়েছে বড় পিসি, আর্যা এবং তাথৈ। তাই সবার মুখোশ খুলতে বাড়ির সবার কষ্ট দেখেও যমুনাকে চুপ থাকার পরামর্শ দিয়েছে সঙ্গীত। ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে সেই পর্ব। সঙ্গীতের মুখেই জানা গেছে সিরিয়ালে এবার নতুন জন্ম হতে চলেছে যমুনার। তাই আগামীদিনে যে যমুনা ঢাকির নতুন লুক সামনে আসতে চলেছে তা এখন সময়ের অপেক্ষা।

এ তো গেল সিরিয়ালের কথা। সিরিয়ালের বাইরে যমুনা অর্থাৎ অভিনেত্রী শ্বেতা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন। তাঁর ফলোয়ার্স সংখ্যাও রীতিমতো আকাশ ছোঁয়া। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে থাকে।

এই যেমন গতকাল, সোশ্যাল মিডিয়ায় একেবারে ক্যাজুয়াল লুকে তিনটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবি। কমেন্ট বক্স ভরে গিয়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তায়। সকলেই তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ। এদিন অভিনেত্রীর পরনে ছিল কালো টি শার্ট আর ছাই রঙা থ্রি কোয়ার্টার প্যান্ট। আর ছিল সিঁথিতে সিঁদুর। যা দেখে অনেকেই চিন্তায় পড়েছেন অভিনেত্রীর বিয়ে নিয়ে।

 

Related Articles

Back to top button