খবরগসিপবিনোদন

৬০ বছরে দুবার বিয়ে, এবার তিনের পালা! বিয়ে নিয়ে বড়সড় ইঙ্গিত দিলেন আমির প্রেমিকা

হিমেল হওয়ার শুরু শুধু শীতের নয় জানান দেয় বিয়ের মরশুমের। বছরের এই সময়েই একেরপর এক সুখবর আসতে থাকে বিনোদন ইন্ডাস্ট্রি থেকে। এই যেমন সম্প্রতি বাগদান পর্ব সেরে ফেললেন আমির খান (Amir Khan) কন্যা ইরা খান (Ira Khan) ও প্রেমিক নুপূর শিখর (Nupur Sikhre)। যদিও জানাজানি আগেই ছিল, বিগত ২ বছর ধরে প্রেম করছিলেন ইরা ও নুপূর। শেষমেশ ইতালিতে ইরাকে প্রপোজ করে নুপূর আর তারপরেই হয়ে গেল এনগেজমেন্ট।

তবে, একা ইরা নন সাথে বাবা আমির খানেরও বিয়ের সানাই বাজতে পারে। এবার এই গুঞ্জনই ম ম করছে বি টাউনে। ভাবছেন পাত্রী কে? তাহলে বলি বেশ কয়েকমাস আগে থেকে বা বলা ভালো দ্বিতীয় বিচ্ছেদের সময় থেকেই তৃতীয় বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল। ‘দাঙ্গাল’ সিনেমার অভিনেত্রী ফাতিমা সানা শেখের সাথে নাকি প্রেম করছেন আমির খান।

বর্তমানে ফাতিমার সাথেই আমিরের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু হটাৎ এই গুঞ্জন কেন? কারণ সম্প্রতি একটি ফটোশুট করেছেন ফাতিমা। সেখানে ব্যাকলেস টপ আর সাদা রঙের প্লাজো পরে দেখ যাচ্ছে তাকে। এমন সুন্দর সাজে ফটোশুট নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। সাথে সূত্রপাত হয়েছে অভিনেত্রীর বিয়ের গুঞ্জন।

আসলে গতবছর দ্বিতীয় স্ত্রী রীনা দত্তকে বিবাহ বিচ্ছেদ দেন। নিজেরাই মিউচুয়াল ডিভোর্সের কথা জানান, সাথে জানান বৈবাহিক সম্পর্ক শেষ হলেও একসাথে ভবিষ্যতে কাজ করতে অসুবিধা নেই। এদিকে দ্বিতীয় বিয়ের বিচ্ছেদ হতেই নেটপাড়ায় শুরু হয়ে গিয়েছিল নতুন প্রেমের গুজন। এমনকি অনেকে এও দাবি করেছিলেন তৃতীয় প্রেমিকার জন্যই নাকি দ্বিতীয় বিয়ের ভেঙেছে মিস্টার পারফেকশনিস্টের।

তবে এবার শুধু প্রেম নয় সোজা বিয়ে তাও আবার মেয়ের সাথেই একই মন্ডপে বিয়ের গুঞ্জন উঠছে। সম্প্রতি হওয়া ইরার বাগদানের দিনেও অতিথিদের মাঝে দেখা গিয়েছিল ফাতিমার। এর আগে জন্মদিনের পার্টিতেও ছিলেন তিনি। তাই গুঞ্জন আরও দৃঢ় হচ্ছে। তবে বাবার বিয়ে বা অপ্রেম কোনো কিছু নিয়েই কোনো মন্তব্য করেননি মেয়ে ইরা।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছর পর অনেক আশা নিয়ে ‘লাল সিং চাড্ডা’ ছবি রিলিজ করেছিলেন আমির খান। ভেবেছিলেন সুপারহিট হবে ছবিটি, কিন্তু সে গুড়ে বালি! হিট তো দূর কয়েকশো কোটি টাকা বাজেটে তৈরী সিনেমা দেখতেও আসেনি কেউ। ছবি তৈরির টাকাটাও ওঠেনি, যার জেরে ভেঙে পড়েছিলেন আমির খান। তবে এখনও হাতে একাধিক কাজ রয়েছে, হয়তো পরবর্তী কাজেই বাজিমাত করে আবারও নিজেকে পারফেকশনিস্ট প্রমাণ করে দেবেন আমির খান।

Related Articles

Back to top button