বিনোদনসিরিয়াল

TRP ঠেকেছে তলানিতে! ‘রিমলি’ সিরিয়ালের স্লট পরিবর্তনের সাথে তৈরি হচ্ছে সিরিয়াল শেষের জল্পনা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘রিমলি’। অনেকেই মনে করেন সিরিয়াল মানেই সাংসারিক কূট-কচালি আর শ্বাশুড়ি বৌমার ষড়যন্ত্র।

কিন্তু আদতে সিরিয়াল মানেই একঘেয়ে গল্প নয়, এটা একেবারেই ভুল ধারণা। কিছু কিছু সিরিয়াল এমন হলেও সবগুলোই কিন্তু তা নয় হয় । সম্প্রতি জি বাংলার পর্দায় আসা এমনই একটি নতুন ধারাবাহিক হল রিমলি। কৃষক পরিবারের গল্প বলতেই শুরু হয়েছিল এই সিরিয়াল। বর্তমানে এই সিরিয়ালের বয়স মাত্র ৭ মাস। আর এরমধ্যেই সিরিয়ালের টিআরপি একেবারে তলানিতে ঠেকেছে।

জানা গেছে টিআরপি রেটিংয়ের ভিত্তিতে জি বাংলার সবচেয়ে কমজোর সিরিয়াল রিমলি। তিনি কোনো রকম ঝুঁকি না নিয়েই সিরিয়ালের স্লট পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তাই অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিককে প্রাইমটাইম থেকে একেবারে ঠেলে সরিয়ে দেওয়া হয়েছে গভীর রাতের অর্থাৎ সাড়ে এগারোটার স্লটে।

উল্লেখ্য আগামী ১৩ই সেপ্টেম্বর থেকেই জি বাংলায় আসছে নতুন সিরিয়াল ঊমা। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র জয়গা নিতে চলেছে এই নতুন সিরিয়াল । আর তাই চ্যানেল কর্তৃপক্ষ ‘কৃষ্ণকলি’কে এগিয়ে এনেছে সন্ধ্যা ৬-টায়। ১০০০ পর্ব পার করেও টিআরপি তালিকায় উপরের সারিতেই নিজেদের জায়গা ধরে রেখেছে ‘কৃষ্ণকলি’। তা স্লট ছাড়তে হল প্রাইম টাইমেই রয়েছে কৃষ্ণকলির স্লট।

টিআরপি তালিকায় পিছিয়ে থাকার কারণেই এই সিরিয়াল আর বেশিদিন টেনে নিয়ে যেতে চায় না চ্যানেল কর্তৃপক্ষ। ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মাসেই হয়তো শেষ হয়ে যাবে জি বাংলার এই ধারাবাহিক। ইতিমধ্যেই ‘রিমলি’ শেষ হওয়ার খবর জানিয়ে দেওয়া হয়েছে কলাকুশলীদের। তবে আনুষ্ঠানিকভাবে এখনও সেই সম্পর্কে কিছুই জানানো হয়নি। উল্লেখ্য সিরিয়ালে রিমলির চরিত্রে এই সিরিয়ালে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika Pal) ,আর উদয়ের চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য (John Bhattacharya)।

Related Articles

Back to top button