গসিপবিনোদনসিনেমা

কাজলের আগে করিশ্মার সাথে প্রেম করতেন অজয়, সম্পর্ক ভাঙতেই পড়েছিলেন বড়সড় বিপদে

বলিউড অভিনেতা অজয় দেবগণকে (Ajay Debgan) সকলেই চেনে। সিংহম অভিনেতা অজয় দেবগন এক সময় রোমান্স, অ্যাকশন থেকে শুরু করে দুর্দান্ত সমস্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। যার মধ্যে সিংহম, রেড, দৃশ্যাম ইত্যাদি সুপার হিট হয়েছে। এছাড়াও প্যার তো হোনা হি থা, গঙ্গাজল, গোলমাল ইদ্যাদি ছবিতেও দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন।

অজয় দেবগন বলিউড অভিনেত্রী কাজলকে (Kajol) বিয়ে করেছেন। দীর্ঘ ২২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছেন এই সেলেব দম্পতি। তবে, কাজলের সাথে বিয়ে হওয়ার আগে কাজলের বান্ধবী তথা বলিউডের আরেক অভিনেত্রী করিশ্মা কাপুরের (Karishma Kapoor) সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অজয় দেবগন। যেটা ভেঙে যাবার কারণে বড়সড় বিপদেও পড়তে হয়েছিল অভিনেতাকে।

আসলে একসময় অজয় দেবগন ও করিশ্মা কাপুর একত্রে বলিউডে বেশ কিছু ছবি করেছেন। আর ছবিতে এই জুটির অভিনয় বেশ পছন্দ হয়েছিল। শুধু তাই নয়, সিনেমাতে কাজ করার সূত্রে একেঅপরের সাথে প্রেমে পরে যান এই অভিনেতা অভিনেত্রী। তবে অজয় দেবগন ও করিশ্মা কাপুরের মধ্যে প্রেমের সম্পর্ক স্থায়ী হয়নি।

নব্বইয়ের দশকে ‘সুহাগ’ ছবিতে একই সাথে কাজ করেছিলেন অজয় ও করিশ্মা। সেই ছবির শুটিং চলাকালীন দুজনের সম্পর্ক একেবারে অধায় কাচঁকলায় পৌঁছায়। সম্পর্ক এতটাই খারাপ হয়ে পরে যে শুটিং প্রায় বন্ধ হয়ে যেতে বসে। কারণ করিশ্মা কাপুর একেবারেই শুটিংয়ের জন্য  রাজি হতে চাননি।

Ajay Debgn Karishma Kapoor অজয় দেবগন করিশ্মা কাপুর

করিশ্মার জন্য ছবির মূল চরিত্রে থেকে রীতিমত বাদ পরে গিয়েছিল অজয়-করিশ্মা জুটি। যদিও ছবিতে অক্ষয় কুমার ও নাগমাকেও দেখা গিয়েছিল। তবে ছবির সবচাইতে জনপ্রিয় গান ‘গোরে গোরে মুখরে’ গানে দেখা যায়নি অজয় দেবগনকে। এই ছবির পর থেকে দুজনের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। এমনকি এই ছবির পর আর কোনো ছবিতেই একত্রে দেখতে পাওয়া যায়নি এই জুটিকে।

Ajay Debgn অজয় দেবগন

কিন্তু, করিশ্মার সাথে সম্পর্ক ভেঙে যাবার জেরে অনেকটা ক্ষতির মুখেই পড়তে হয়েছিল অজয় দেবগনকে। কারণ করিশ্মা কাপুর ছিলেন স্টারকিড, আর তিনি রিজেক্ট লিস্ট করে কাজ পেতে বেশ মুশকিলে পড়তে হয়েছিল অজয় দেবগনকে। কারণ তখন সেভাবে টপ বলিউড অভিনেতার তালিকায় নিজের নাম তুলতে পারেননি অজয় দেবগন।

Related Articles

Back to top button