বিনোদনসিনেমা

বিনোদিনী বিতর্কে ইতি! টক্সিসিটি থেকে বাঁচতে ফেসবুকে বিরতি ঘোষণা ‘জি কে দিদি’ শ্রীলেখার

ইন্ডাস্ট্রিতে ‘ঠোঁটকাটা’ হিসাবে যথেষ্ঠ সুনাম রয়েছে টলিউড অভিনেত্রী (Tollywood Actress) শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra)। মুখের ওপর স্পষ্ট জবাব দেওয়ায় এই অভিনেত্রীর জুড়ি মেলা ভার। সামাজিক হোক কিংবা রাজনৈতিক যে কোনো বিষয়েই বিতর্কিতমন্তব্য করে মাঝেমধ্যেই শিরোনামে আসেন এই অভিনেত্রী। আর সম্প্রতি অভিনেত্রী শিরোনামে এসেছেন বিনোদিনী রোগা (Slim Binodini) ছিলেন কিনা এই প্রশ্ন তুলে।

সোমবার ১৩ জানুয়ারি প্রকাশ্যে এসেছে নটী বিনোদিনীর (Nati Binodini) রূপে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রর (Rukmini Moitra) আসন্ন সিনেমা  ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’র প্রথম পোস্টার (First Poster)। সেই পোস্টার নজরে পড়া মাত্রই টলিপাড়ার জিকে দিদি শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় টার্গেট করেছিলেন পর্দার নটী বিনোদিনী অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)।

Rukmini Sreelekha Nati Binodini

তাই নাম না করেই এদিন একটি ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখেছিলেন ‘রোগা ছিলেন কি বিনোদিনী? ক্যাজুয়াল প্রশ্ন। সাধারণ জ্ঞান বাড়ানোর জন্য। এমনিতেই শত্রুর অভাব নেই তাই ব্যক্তিগত ভাবে নেবেন না।’ অভিনেত্রীর এই পোস্ট দেখে কারওরই বুঝতে অসুবিধা হয়নি শ্রীলেখা রুক্মিণীকে ঠেস মেরেই বলেছেন কথাগুলো।এরপরেই  শ্রীলেখার করা প্রশ্নের উত্তর দিতে দেখা যায় এই সিনেমার প্রযোজক, পরিচালক দুজনকেই।

প্রযোজক অরিত্র দাস পাল্টা জবাবে জানান, ‘যিনি রোগা বিনোদিনী নিয়ে ভীষণই চিন্তিত তাঁর উদ্দেশে একটাই প্রশ্ন যাঁরা এর আগে পর্দায় বিনোদিনী হয়েছেন তাঁরা কি খুব মোটা ছিলেন কেউ?’ নিজের কথার সপক্ষে যুক্তি দিয়ে তিনি দীনেন গুপ্তর ছবিতে দেবশ্রী রায়, গুলজারের ছবিতে তেরাহ পানহে ছবিতে হেমা মালিনীর উদাহরণ দেন।

টলিউড অভিনেত্রী,Tollywood Actress,শ্রীলেখা মিত্র,Sreelekha Mitra,নটী বিনোদিনী,Nati Binodini,রুক্মিণী মৈত্র,Rukmini Moitra,বিনোদিনী রোগা,Slim Binodini,বিনোদিনী বিতর্ক,Binodini Controversy

সেইসাথে তিনি প্রশ্ন তোলেন, ‘অজয় দেবগনকে কি ভগত সিংয়ের মতো দেখতে? সুশান্ত সিং রাজপুতকে কি ধোনির মতো দেখতে? অরুন্ধতী দেবীকে কি ভগিনী নিবেদিতার মতো দেখতে?’ এরপর কার্যত শুরু হয়ে যায় ভার্চুয়াল যুদ্ধ। অভিনেত্রী বিনোদিনীর চরিত্রে নিজের অভিনয় করা বেশ ছবি পোস্ট করে জানান বিনোদিনীর সম্পর্কে তাঁর পুরো পড়াশোনা করা এবং সেইসাথে অভিনেত্রীর সংযোজন তাঁর মাথায় কোনও রামকমলের হাত নেই। তবে সেইসাথে যাঁরা বাংলা সিনেমার পাশে আছেন তাঁদের শুভেচ্ছা জানান অভিনেত্রী।

টলিউড অভিনেত্রী,Tollywood Actress,শ্রীলেখা মিত্র,Sreelekha Mitra,নটী বিনোদিনী,Nati Binodini,রুক্মিণী মৈত্র,Rukmini Moitra,বিনোদিনী রোগা,Slim Binodini,বিনোদিনী বিতর্ক,Binodini Controversy

তবে ফেসবুকের পাতায় দু’পক্ষের যুক্তি পাল্টা যুক্তি চললেও ‘বিনোদিনী বিতর্ক’ (Binodini Controversy) শেষমেশ রণে ভঙ্গ দেন খোদ অভিনেত্রী। সেইসাথে জানান এই গোটা বিষয় থেকে দূরে থাকতে আপাতত কিছুদিন ফেসবুক থেকে বিরতি নিচ্ছেন। তবে অভিনেত্রীর প্রফাইলটি এখনও সক্রিয়ই আছে।

Back to top button