খবরবিনোদনসিনেমা

বছরের শুরুতেই খারাপ খবর! বিয়ের পর সারার সাথে বাইক চড়ে এবার আইনি বিপাকে ভিকি কৌশল

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। বিয়ের পর থেকেই শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেতা।নতুন বছর উদযাপনের জন্য একদিন ছুটি ফের ফিরেছেন কাজে। আর এবার বছরের একেবারে শুরুতেই আইনি বিপাকে জড়িয়ে শিরোনামে এলেন অভিনেতা। সম্প্রতি ইন্দোরে ভিকির বিরুদ্ধে দায়ের করা হল একটি এফআইআর (FIR)।

উল্লেখ্য বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি কৌশলের সাথে সারা আলি খানের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে সিনেমার চরিত্রের পোশাকেই বাইকে সাওয়ার হয়েছেন ভিকি এবং সারা। এবার সেই মোটরবাইকের নাম্বার প্লেট কে কেন্দ্র করেই বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেতা ভিকি কৌশল। এমনকি মামলা গড়িয়েছে থানা পর্যন্ত।

Vicky Kaushal

জানা যাচ্ছে ওইদিন ভিকি এবং সারা যে বাইকটিতে চেয়েছিলেন সেই বাইকের নম্বর প্লেটে যে নম্বর ব্যবহার করা হয়েছে তা হল সেখানের এক বাসিন্দার। বিষয়টি প্রকাশ্যে আসতেই ওই ব্যাক্তি অভিযোগ করে জানিয়েছেন যে তাঁর গাড়ির নম্বর বেআইনি ভাবে ব্য়বহার করা হচ্ছ। তাই বিষয়টি জানিয়ে ইন্দোরের একটি থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী ওই ব্যাক্তির দাবি ভাইরাল ছবিতে ভিকি যে নম্বর প্লেটটি ব্যবহার করেছেন সেটি তার এবং অনুমতি ছাড়া এটি ব্যবহার করা বেআইনি। সংবাদমাধ্যমে ওই ব্যাক্তির অভিযোগ ‘সিনেমার সিকোয়েন্সে ব্যবহৃত গাড়ির নম্বরটি আমার। আমি জানি না ফিল্ম ইউনিট এটি সম্পর্কে অবগত কিনা তবে এটি বেআইনি। তারা অনুমতি ছাড়া আমার নম্বর প্লেট ব্যবহার করতে পারে না।’

জয় সিং নামে ওই অভিযোগ কারীর আরও সংযোজন ‘আমি পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ জানিয়েছি। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হোক।’ এপ্রসঙ্গে পুলিশের তরফে বলা হয়েছে ‘আমরা অভিযোগ পেয়েছি, নম্বর প্লেটের অপব্যবহার হয়েছে কি না তা দেখা হবে। মোটরযান আইনের বিধান অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করতে হবে। যদি ফিল্ম ইউনিট ইন্দোরে থাকে, তাদের তদন্ত করার চেষ্টা করা হবে।’

Related Articles

Back to top button