বিনোদনসিরিয়াল

হিংসায় জ্বলে তোর্সা! তাই ট্যাসবুড়ি বাদ, বিজয়ার পর একসাথে ডিনারে গোটা মিঠাই পরিবার

বিয়ের পর এখন চুটিয়ে সংসার করছে মিঠাইরানি (Mithai Rani) আর উচ্ছে বাবু (Uche Babu) । আর এবছর ঠাম্মির ইচ্ছা পূরণ করতে মোদক বাড়িতে হচ্ছে দুর্গাপুজো। এখন সিরিয়ালে দুর্গাপুজো উপলক্ষে চলছে বিশেষ পর্ব। এমনিতে শুরু থেকেই এই সিরিয়ালের প্রতি পর্বে দর্শকদের জন্য থাকে নিত্যনতুন চমক। আর এখন তো পুজো স্পেশাল পর্ব চলছে।

মেয়ে জামাই, নাতি, নাতনি, নাতবৌ, নাতজামাই সকলকে নিয়ে একেবারে ভরা সংসার মোদক বাড়ির দাদাই অর্থাৎ সিদ্ধেশ্বর মোদকের। এছাড়া পুজো উপলক্ষে এখন মনোহরায় রয়েছে ভর্তি আত্মীয় স্বজন। সবমিলিয়ে এবছর মনোহরার পুজো একেবারে জমে খীর। আর ‘মনোহরা’র প্রথম দুর্গাপূজোয় এবারের বিশেষ আকর্ষণ ‘জ্যান্ত কার্তিক ঠাকুর’।

আর এই জ্যান্ত কার্তিক ঠাকুর আর কেউ নন, তিনি হলেন স্বয়ং উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক (Sidharth Modak) । বরাবরের মতো এবারও অসাধ্য সাধন করেছে মিঠাই (Mithai)। গোমরামুখো সিডকে ধুতি পাঞ্জাবি পরিয়ে আপাদমস্তক সাহেব থেকে একেবারে বাঙালি বাবু সাজিয়ে দিয়েছে মিঠাই। যা দেখে দর্শকদের মতো চোখ কপালে উঠেছে মোদক বাড়ির সকল সদস্যদের।

Mithai family Dinner

ইতিমধ্যেই টিভির পর্দায় দেখানো হয়েছে সেই পর্ব। আর খুব শিগগিরই মোদক বাড়িতেও হতে চলেছে বিজয়া দশমী। উল্লেখ্য মিঠাই সিরিয়ালে অভিনয়ের সূত্র ধরেই প্রত্যেক অভিনেতা, অভিনেত্রীই ব্যাক্তিগত পরিসরেও একে অপরের অত্যন্ত কাছের হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিপূর্বে একাধিকবার ধরা পড়েছে সেই ছবি। আর এবার বিজয়ার পর ফের একজোট হয়েছে গোটা মিঠাই পরিবার।

Mithai family Dinner

তবে অনস্ক্রিন নয় অফস্ক্রিন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে সেই ছবি। গতকাল অর্থাৎ শনিবার ডিনারের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার (Dhrubo Darkar)। আর সেই ছবিতে সবাই থাকলেও দেখা যচ্ছে না তোর্সাকে (Torsha)। বিষয়টি নজর এড়িয়ে যায়নি নেটিজেনদের। এ প্রসঙ্গে একজন মজর ছলে কমেন্ট করে লিখেছেন ‘এখানেও তোর্সা কে ইনভাইট করোনি ,এমনিতেই ও হিংসাতে জ্বলে, তারওপর তুমি যদি এমন করো তোমার সাথেও কথা বলবে না। ‘

Related Articles

Back to top button