বিনোদনসিনেমাসিরিয়াল

বিগ বস শেষ হতেই খুল্লাম খুল্লা প্রেম, হাতে হাত রেখে রোমান্টিক ডিনার ডেটে রাকেশ শামিতা

ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস। আর এই সিজনে একেবারে প্রথম থেকেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিলেন শিল্পা শেট্টির বোন তথা অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। তার সাথে বিগ বসের অপর প্রতিযোগী তথা টেলিভিশনের হ্যান্ডসাম হাঙ্ক রাকেশ বাপতের (Rakesh Bapat) সম্পর্কের গুঞ্জন অজানা নয় কারও কাছে।

বিগবসের বাড়িতে এই দুই জনকে কখনও আলাদা দেখাই যায়নি। শুরু থেকেই দেখা যায় রাকেশ-শমিতা একে অপরকে চোখে হারাচ্ছেন। তাঁদের সম্পর্ক নিয়ে বিগ বসের ঘরে বটেই সোশ্যাল মিডিয়াতেও শুরু হয় জোর গুঞ্জন। বিগ বস ওটিটির ঘরে দেখা যায় কখনও শমিতার গালে কখনও হাতে চুমু দিয়ে সারাক্ষণ তাঁকে আদর যত্নে ভরিয়ে রাখছিলেন রাকেশ।

রাকেশ শমিতার ভক্তরা ভালোবেসে তাঁদের নাম দিয়েছেন শারা। তাঁরা যে শুধু বন্ধু নন একথা রাকেশ শমিতা দুজনেই প্রকাশ্যে স্বীকার করেছিলেন।বিগ বসের ঘরে দাঁড়িয়েই রাকেশ জানিয়েছিলেন বিগ বসের ঘর থেকে বেরোনোর পরেও শমিতার সাথে তাঁর যোগাযোগ থাকবে। তাই বিগ বস শেষ হয়ে যাওয়ার পর তাঁদের সম্পর্ক কোন দিকে মোড় নেয় তা দেখার জন্যই মুখিয়ে ছিলেন দর্শকরা।

তাঁরা যে বাস্তবেও প্রেম করছেন এমনটাই বিশ্বাস করতেন দর্শকরা। সেই জল্পনায় শিলমোহর দিয়ে গতকাল অর্থাৎ শুক্রবার রাতে ডিনার ডেটে গেলেন রাকেশ শমিতা। আর তাও প্রকাশ্যেই। এদিন পাপারাৎজির ক্যামেরার সামনে একে অপরকে জড়িয়ে পোজ দিতেও দেখা যায় তাঁদের। জানা যায় এদিন রাকেশকে নিয়ে দিদি শিল্পা শেট্টির রেস্তোরাঁয় গিয়েছিলেন শমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

এদিন শমিতার পরণে ছিল ব্লাশ পিঙ্ক টপ এবং স্কার্ট। আর রাকেশ পরেছিলেন কালো শার্ট এবং নীল জিন্স। শমিতার সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন রাকেশ। একে অপরের হাতে হাত রাখার একটি ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন,’ তুমি এবং আমি।’ সাথে একটি ভালোবাসার ইমোজি দিয়ে হ্যাশট্যাগ শারা অর্থাৎ অনুরাগীদের দেওয়া ভালোবাসার নাম লিখে শমিতা কে ট্যাগ করেছেন রাকেশ।

Related Articles

Back to top button