গানবিনোদনভাইরালভিডিও

পেকে গেল ‘কাঁচা বাদাম’! পুজোর বাজার কাঁপাতে হাজির সুন্দরী যুবতীর ‘পাকা বাদাম’, রইল ভিডিও

‘কপালের নাম গোপাল’ এই কথাটা অনেকেই শুনেছেন। এর অর্থ হল যদি একবার কপাল খুলে যায় তাহলেই হল একেবারে জীবন পাল্টে যাবে। আর আজকালকার সোশ্যাল মিডিয়ার জুটি সেটা প্রায়শই হতে দেখা যায়। এই যেমন সামান্য বাদাম বিক্রেতা থেকে আজ ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে সেলিব্রিটি হয়ে গিয়েছেন বীরভূমের ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। তবে এবার পুজোর আগে নতুন গান ‘পাকা বাদাম’ (Pakka Badam) হাজির হয়েছে।

একসময় সাইকেল বা পুরোনো মোটর বাইকে করে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করে সংসার চলতেন তিনি। বিক্রি বাড়ানোর জন্যই গান গাইতেন। সেই গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই বদলে যায় ভাগ্য। অল্প কয়েক দিনেই সেলেব্রিটি হয়ে পড়েন তিনি। দেশে তো বটেই বিদেশেও ভাইরাল হয়ে পড়েছিল ‘কাঁচা বাদাম’ গান। তবে সময়ের সাথে সাথে কিছুটা হলেও কমেছে ভাইরাল গানের জনপ্রিয়তা।

Kacha Badam bhuban badyakar trolled for wrong hindi speaking by netizens

ট্রেন্ডিংয়ে বজায় থাকতে নিত্য নতুন গান তৈরী করছেন ভুবনবাবু। হিন্দি, ভোজপুরি থেকে শুরু করে নানা ভাষায় রিলিজ হয়েছে কাঁচা বাদাম গান এমনকি কিছুদিন আগে কাঁচা বাদাম ২ ও রিলিজ হয়েছে। তবে এবার পুজোর আগে বাজার কাঁপাতে হাজির হয়েছে ‘পাকা বাদাম’ গান। এমাসের শুরুতেই রিলিজ হয়েছিল গানটি, যা ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

নতুন এই পাকা বাদাম গানের ভিডিওতে যাকে দেখা যাচ্ছে তিনি হলেন উত্তরপ্রদেশের মেয়ে  বংশিকা। আর গানটি তৈরী করেছেন হর হর শম্ভু খ্যাত ফরমানি নাজ। গানের নাম যদিও ‘চড়তি জাওয়ানি’, তবে গানের মাঝে ‘পাকা বাদাম’ কথাটির জেরে আরও বেশি করে ভাইরাল হয়ে পড়েছে গানটি। ইতিমধ্যেই মিউজিক ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ৪০ লক্ষ ছুঁই ছুঁই।

প্রসঙ্গত, কাঁচা বাদাম গানের জেরেই সামান্য বাদাম বিক্রেতা থেকে সেলিব্রিটি হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর। একসময় মাটির ভাঙাচোরা বাড়িতে থাকতে হলেও, আজ তিনি পাকা বাড়ি করেছেন। শুধু বাড়ি নয় সাথে গাড়ি থেকে দামি আইফোন পর্যন্ত চলে এসেছে বাদামকাকুর কাছে। বর্তমানে ইউটিউবেও প্রতিনিয়ত ভিডিও আপলোড করেন তিনি।

Related Articles

Back to top button