বিনোদনভাইরালভিডিওসিনেমা

বক্স অফিসে ১৫০ কোটি আয় ভুল ভুলাইয়া ২’-এর! আনন্দে মঞ্জুলিকাকে জড়িয়ে নাচ কার্তিকের

পরিচালক আনিস বাজমি পরিচালিত হরর কমেডি ‘ভুল ভুলাইয়া ২’ (Bhoolbhulaiya 2) মুক্তির পর থেকেই কার্যত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন বলিউডের চকলেট বয় কার্তিক আরিয়ান (Kartick Aaryan)। একের পর এক ফ্লপ সিনেমার মধ্যেই বলিউডের হারানো গৌরব ফিরিয়ে এনেছেন পর্দার রুহ বাবা।

বহুদিন পর কার্তিক আরিয়ানের এই সিক্যুয়েল সিনেমার হাত ধরেই লক্ষ্মীলাভ করল ইন্ডাস্ট্রি। মুক্তির পর ওপেনিং ডে থেকেই বক্স অফিসে কার্যত ঝড় তুলেছে ভুলভুলাইয়া। উল্লেখ্য মুক্তির প্রথম সপ্তাহেই হাসতে হাসতে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছিল কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী, টাবু এবং রাজপাল যাদব অভিনীত এই সিনেমা।


আর এবার বক্স অফিসে নতুন মাইলস্টোন ছুঁয়ে মোট ১৫০ কোটির ব্যবসা করল এই সিনেমা। জানা গেছে সপ্তাহান্তে অর্থাৎ শনিবার এবং রবিবার যথাক্রমে ৪ কোটি ৫৫ লক্ষ এবং ৫ কোটি ৭১ লক্ষ টাকা আয় করেছে। সব মিলিয়ে সিনেমটির মোট আয়ের হিসাব দাঁড়িয়েছে ১৫৪ কোটি ৮২ লক্ষ টাকায়।

‘ভুল ভুলাইয়া ২’-এর ১৫০ কোটি (150 Crore) আয়ের এই আনন্দ আর চেপে রাখতে পারলেন না পর্দার রুহ বাবা অর্থাৎ অভিনেতা কার্তিক আরিয়ান। তাই সেই আনন্দের ঠ্যালায় এবার মিশমিশে কালো রাতের অন্ধকারেই ভুলভুলাইয়া ২ সিনেমার প্রেতাত্মা মঞ্জুলিকাকে (Manjulika) জড়িয়ে ধরে গিটার বাজানোর কায়দায় ধীন ধীন করে নাচতে শুরু করে দেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)


ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘আমি যে তোমার’ (Ami j tomar)। আসলে কার্তিক এদিন এই জনপ্রিয় গানটির রক সংস্করণ ‘আমি যে তোমার ঝিন ঝিন ঝিন’ রিল ভিডিও আকারে প্রকাশ করেছেন। এই ভিডিওটির ক্যাপশনেই কার্তিক জানিয়েছেন ভারতে ইতিমধ্যেই ১৫০ কোটির ব্যবসা করেছে এই ছবি। এছাড়া সারা বিশ্বে ব্যবসা করেছে ২০০ কোটি। এছাড়া কার্তিক জানিয়েছেন সিনেমার এই সাফল্যে দারুন খুশি মঞ্জুলিকাও।

Related Articles

Back to top button